রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


ডিপিএলের ছয় ম্যাচ স্থগিত


প্রকাশিত:
১ জুন ২০২১ ১৮:৩৬

আপডেট:
৫ মে ২০২৪ ১৭:১২

ফাইল ছবি

ভারি বর্ষণের কারণে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডের ছয়টি ম্যাচ স্থগিত করা হয়েছে। স্থগিত হওয়া ম্যাচগুলোর জন্য নতুন তারিখ শিগগিরই ঘোষণা করা হবে।

সোমবার সকাল ৯টায় বিকেএসপির ৪নং মাঠে ওল্ডডিওএইচএস বনাম আবাহনী, ৩নং মাঠে ব্রাদার্স ইউনিয়ন বনাম লিজেন্ডস অব রূপগঞ্জ এবং মিরপুরে খেলাঘর সমাজকল্যাণ সমিতি বনাম প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব- এ তিন ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

কিন্তু ঢাকা ও আশপাশে সকাল থেকে মুষলধারে বৃষ্টি পড়তে থাকে। এ কারণে ম্যাচ তিনটি স্থগিত করা হয়। এই ম্যাচগুলোর পাশাপাশি দুপুরের তিনটি ম্যাচও স্থগিত করা হয়।

দুপুর দেড়টায় ৪নং মাঠে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে মাঠে নামার কথা ছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের, ৩নং মাঠে মোহামেডানের মুখোমুখি হওয়ার কথা ছিল পারটেক্সের এবং মিরপুরে গাজী গ্রুপ ক্রিকেটার্সের মুখোমুখি হওয়ার কথা ছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের।

গতকাল প্রথম দিন জয় পেয়েছে আবাহনী, মোহামেডান, শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ওল্ডডিওএইচএস বনাম লিজেন্ডস অব রপগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়ন বনাম প্রাইম দোলেশ্বরের ম্যাচ বৃষ্টিতে ভেসে যায়।


সম্পর্কিত বিষয়:

ক্রিকেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top