রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


পাত্রী খুঁজে পাচ্ছেন না পাকিস্তানের সবচেয়ে লম্বা ক্রিকেটার


প্রকাশিত:
২৫ মে ২০২১ ২০:০৪

আপডেট:
২৫ মে ২০২১ ২২:৪৭

ছবি: সংগৃহীত

বর্তমান বিশ্বের সবচেয়ে লম্বা ক্রিকেটার পাকিস্তানের ৩৮ বছর বয়সী বাঁহাতি পেসার মোহাম্মদ ইরফান। ৭ ফুট ১ ইঞ্চি উচ্চতার ক্রিকেটার ইরফান ৮৬টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তবে আগের সব রেকর্ড ভেঙে এবার নতুন এক দীর্ঘকায় ক্রিকেটার পেতে যাচ্ছে পাকিস্তান। ইরফানের চেয়েও যিনি দীর্ঘ উচ্চতার বোলার। তিনি স্পিনার মুদাসসির গুলজার। যার উচ্চতা ৭ ফুট ৯ ইঞ্চি।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্সের ডেভেলপমেন্ট প্রোগ্রামের অংশ ছিলেন ২১ বছর বয়সী পেসার মুদাসসির গুলজার। লাহোর কালান্দার্স ও পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলতে চান এ তরুণ।

তবে দীর্ঘ উচ্চতার হওয়ায় এবার নতুন এক বিপাকে পড়েছেন এ ক্রিকেটার। দীর্ঘ শারীরিক গঠনের কারণে নিজের বিয়ের জন্য উপযুক্ত পাত্রী খুঁজে পাচ্ছেন না তিনি। পাকিস্তানের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে জানিয়েছেন মুদাসসির।

এরই মধ্যে পাকিস্তানের বেশ কয়েকজন লম্বা মেয়ের সঙ্গে দেখা করে কথা বলেছেন মুদাসসির। তবে বিয়ের জন্য তিনি পরিবারের পছন্দের দিকেই তাকিয়ে আছেন তিনি।

মুদাসসিরের পরিবারের অন্য সদস্যরাও উচ্চতায় বেশ লম্বা। তবে তিনি উচ্চতায় অনেকটাই অস্বাভাবিক। ৭ ফুট ৯ ইঞ্চি হওয়ার কারণে এখন বিয়ের জন্য পাত্রী খুঁজে পাচ্ছেন না তিনি। শুধু তাই নয়, নিজের মাপের জামা-জুতার জন্যও বেশ অসুবিধায় পড়তে হচ্ছে তাকে।

এদিকে ক্রিকেট ছাড়াও বাস্কেটবল খেলার প্রতি ঝোঁক রয়েছে তার। তবে ক্রিকেটকেই বেছে নিয়েছেন তিনি। পাকিস্তান দলের হয়ে বিশ্বের সবচেয়ে লম্বা ক্রিকেটারের রেকর্ড গড়ার ইচ্ছা তার।


সম্পর্কিত বিষয়:

ক্রিকেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top