রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে সাকিবের দল


প্রকাশিত:
২০ মে ২০২১ ১৭:৪১

আপডেট:
৫ মে ২০২৪ ১৬:৪৩

ছবি: সংগৃহীত

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে সফরে এসে কঠোর অনুশীলনে ব্যস্ত শ্রীলংকা। আগামী ২৩ মে শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ।

এদিকে সিরিজকে সামনে রেখে মাঠে নামার আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। সাভারের বিকেএসপির ৪ নম্বর মাঠে সকাল পৌনে ১০টায় শুরু হয়েছে এই প্রস্তুতি ম্যাচটি।

প্রস্তুতি ম্যাচে অবশ্য নিজেদের মধ্যেই দুই দলে বিভক্ত হয়ে খেলছে তারা। যেখানে লাল ও সবুজ দলে ভাগ করে দেয়া হয়েছে প্রাথমিক স্কোয়াডের ২২ জন খেলোয়াড়কে। সবুজ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ আর লাল দলে অধিনায়ক তামিম ইকবাল।

চূড়ান্ত একাদশ নির্বাচনে ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। এই ম্যাচের পারফরম্যান্স ও ফিটনেস বিবেচ্য হবে শ্রীংলকার বিপক্ষে কে খেলছেন আর কে বাদ পড়ছেন।

বিকেএসপিতে পঞ্চাশ ওভারের ম্যাচটিতে টস জিতে আগে ব্যাটিংয়ে নেমেছেন মাহমুদউল্লাহ রিয়াদের সবুজ দল। এ দলের হয়ে দীর্ঘসময় পর জাতীয় দলে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত সবুজ দল ১০ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৪৫ রান করেছে সবুজ দল। দুই বাঁহাতি ওপেনার নাইম শেখ ৩১ ও সৌম্য সরকার খেলছেন ১২ রান নিয়ে।

সবুজ দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাইম শেখ, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব।

লাল দল : তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম ।


সম্পর্কিত বিষয়:

ক্রিকেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top