রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


সাকিবের বদলে নারিনকে একাদশে চান ভারতীয় ভাষ্যকার


প্রকাশিত:
১৮ এপ্রিল ২০২১ ১৯:১৮

আপডেট:
৫ মে ২০২৪ ১৯:৩০

ছবি: সংগৃহীত

আইপিএলে রবিবার (১৮ এপ্রিল) ব্যাঙ্গালুরুর মুখোমুখি কলকাতা। বাংলাদেশ সময় বিকাল ৪টায় চেন্নাইয়ের চিপকে চিদম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

আসরে এখনও পর্যন্ত কোনো ম্যাচ হারেনি ব্যাঙ্গালুরু। নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো মৌসুমের প্রথম দুই ম্যাচেই জয়ের দেখা পেয়েছে তারা। উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে হারানোর পর দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকেও শেষ বলে হারিয়েছে কোহলির দল।

আর সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতা জিতলেও হেরেছে মুম্বাই ইন্ডিয়ানসের কাছে। যে কারণে আজকের ম্যাচ ব্যাঙ্গালুরুকে কঠিন প্রতিপক্ষ মানতেই হচ্ছে এইউন মরগ্যানদের।

ম্যাচটি ঘিরে যে প্রশ্ন সামনে এসেছে, তা হলো— একাদশে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান থাকবেন কিনা। কারণ প্রথম দুই ম্যাচে সাকিব থাকায় বসিয়ে রাখা হয়েছিল ক্যারিবীয় স্পিনার সুনীল নারিনকে।

এদিকে প্রথম দুই ম্যাচে সাকিবের পারফরম্যান্সকে ভালো বললেও দুর্দান্ত বলা যাচ্ছে না। এ দুই ম্যাচে সাকিবের শিকার ২ উইকেট। দুই ম্যাচেই রান দেননি তেমন। কিন্তু ব্যাট হাতে দুই ম্যাচে রান করেছেন মাত্র ১২।

এই বিষয়টিতে নজর দিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চোপড়া।

রোববারের ম্যাচে সাকিবকে একাদশেই দেখতে চান না এই ক্রিকেটবিশ্লেষক।সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে নিজের মন্তব্য জানিয়েছেন আকাশ। লিখেছেন— 'আজকের ম্যাচে একটি মাত্র পরিবর্তন আসতে পারে। সেটি হচ্ছে সাকিবের বদলি নারিন। কলকাতা টসে জিতলে ব্যাটিং নিতে বলব আমি। পাওয়ার প্লেতে বেশি রান যোগ করতে হবে কলকাতাকে। ১৬ থেকে ২০ ওভার হচ্ছে নিজেদের সামর্থ্যের জানান দেওয়ার সময়।'

এখন ম্যাচ মাঠে গড়ার আগেই জানা যাবে আকাশ চোপড়ার পরামর্শ মাথায় নেয় কিনা নাইট কর্তৃপক্ষ। যদিও সাকিবে সন্তুষ্ট কলকাতার ম্যানেজমেন্ট।

সুনীল নারাইনের পারফরম্যান্সে আশাবাদী হতে না পেরেই সাকিবকে দলে টানে তারা এবং সেজন্যই সাকিবকে প্রথম দুই ম্যাচে একাদশেও রাখে। কলকাতা অধিনায়ক মরগ্যান ও সতীর্থ হরভজন সিংও সাকিবের ভূয়সী প্রশংসা করেছেন। সব মিলিয়ে বলা যায় তৃতীয় ম্যাচেও একাদশে সাকিবকে দেখতে পাওয়ার সম্ভাবনা বেশি।


সম্পর্কিত বিষয়:

ক্রিকেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top