শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


সেমিফাইনালের আগে সুখবর পেল আর্জেন্টিনা


প্রকাশিত:
৮ জুলাই ২০২৪ ১৩:০৮

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১১:৩৫

ছবি- সংগৃহীত

কথা ছিল কাতার বিশ্বকাপের পরই বুটজোড়া তুলে রাখবেন আনহেল ডি মারিয়া। কিন্তু বিশ্বকাপ জয়টাই যেন সমীকরণ বদলে দেয় এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের জন্য। জার্সিতে তিন তারকা এনে দেওয়ার পর তা নিয়েই আরও কিছুদিন খেলার আগ্রহ প্রকাশ করেছিলেন বড় মঞ্চের এই বড় তারকা। ডি মারিয়া এরপরেও খেলেছেন। মেসির পরিবর্তে আলবিসেলেস্তেদের অধিনায়কও ছিলেন।

তবে বামপ্রান্তে ঝড় তোলা ডি মারিয়ার আর্জেন্টিনা অধ্যায় এবার সত্যি সত্যিই ফুরোতে চলল। যে কোপা আমেরিকা জিতিয়ে আর্জেন্টিনার ট্রফিখরা শেষ করেছিলেন, সেই কোপা আমেরিকা থেকেই বিদায় নেওয়ার ঘোষণা দিয়েছিলেন এই উইঙ্গার। সবঠিক থাকলে চলতি কোপা শেষেই অবসরে যাবেন ডি মারিয়া।

চলমান কোপায় আর্জেন্টিনার কার্যত আর দুটি ম্যাচ বাকি। সেমিফাইনাল, ফাইনাল অথবা তৃতীয় স্থান নির্ধারণী। সে হিসেবে আলবিসেলেস্তেদের জার্সিতে আর দুটি ম্যাচ খেলতে পারবেন ডি মারিয়া। বিদায় যত কাছে আসছে, ততই যেন আবেগি হয়ে পড়ছেন বিশ্বকাপজয়ী এই তারকা। কানাডার বিপক্ষে সেমিফাইনালের আগে নিজের ইনস্টাগ্রামে তিনটা ছবি পোস্ট করেছেন। সময় যে ফুরিয়ে আসছে সেটা স্মরণ করলেন। আর লিখেছেন প্রতিটা মিনিট উপভোগ করার কথা।

পুরোপুরি ফিট না হওয়ায় কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে পুরো ম্যাচ বেঞ্চে বসে কাটিয়েছেন ডি মারিয়া। তবে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, কানাডার বিপক্ষে সেমিফাইনালে ফিরছেন এই তারকা। শেষ চারে ৪-৩-৩ ছকে লিওনেল স্কালোনি খেলাতে পারে বলে জানিয়েছে তারা।

তাতে আক্রমণে লিওনেল মেসি, ডি মারিয়ার সঙ্গে খেলবেন লাউতারো মার্টিনেজ বা হুলিয়ান আলভারেজের একজন। মাঝমাঠে রদ্রিগো ডি পল ও অ্যালেক্সি ম্যাক অ্যালিস্টার থাকছেন। তাদের সঙ্গী হিসেবে খেলবেন এঞ্জো ফার্নান্দেজ বা লিয়ান্দ্রো পারেদেসের একজন। রক্ষণে রোমেরো, মোলিনা ও নিকোলাস তাগলিয়াফিকোরা থাকবেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top