শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৪ঠা শ্রাবণ ১৪৩১

https://rupalibank.com.bd/


ভয় পাচ্ছি না, ভারতকে হারানোর হুঙ্কার যুক্তরাষ্ট্রের


প্রকাশিত:
১১ জুন ২০২৪ ২০:৩৩

আপডেট:
১৯ জুলাই ২০২৪ ০৮:১৮

ছবি- সংগৃহীত

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে দাপুটে পারফরম্যান্সে উড়ছে সহ-আয়োজক যুক্তরাষ্ট্র। অপেক্ষাকৃত শক্তিশালী কানাডাকে হারিয়ে বিশ্বকাপে শুভসূচনা করেছিল মোনাঙ্ক প্যাটেলরা। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে ‘সবচেয়ে বড় অঘটনের’ জন্ম দিয়েছে তারা। সুপার ওভার থ্রিলারে তারা হারিয়ে দিয়েছে পাকিস্তানকে। এবার আমেরিকার সামনে ভারত চ্যালেঞ্জ। এখনও পর্যন্ত বিশ্বকাপে অপরাজিত থাকলেও ভারতের বিপক্ষে সেই রেকর্ড ধরে রাখা অবশ্য বেশ কঠিনই।

যদিও যুক্তরাষ্ট্র সহ-অধিনায়ক অ্যারন জোনস বলছেন, ভারতের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে আছেন তারা। কোহলি-রোহিতদের মোটেই ভয় পাচ্ছেন না তারা। কানাডার বিপক্ষে প্রথম ম্যাচেই রুদ্রমূর্তি ধারণ করেছিলেন অ্যারন জোনস। ৪০ বলে করেছিলেন ৯৪ রান, মেরেছিলেন ১০টি ছক্কার মার। পাকিস্তানের বিপক্ষেও খেলেছিলেন গুরুত্বপূর্ণ ইনিংস, করেছিলেন ২৬ বলে ৩৬। এবার বুমরাহদের বিপক্ষেও ভালো খেলার আশা মার্কিন এই ব্যাটারের।

ভারতের বিপক্ষে মুখোমুখি হওয়ার আগে অ্যারন জোনস বলছেন, ‘আমি ছোট থেকে যখন বড় হয়েছি, সব সময় ভাবতাম বিশ্বের সেরা ক্রিকেটারদের বিরুদ্ধে খেলব, এখন সেটার সুযোগ পাচ্ছি। আমি তাই মুখিয়ে রয়েছি এই ম্যাচের জন্য। আমি যে সুযোগটা পেয়েছি, সেটা আমার কাছে উৎসাহের, এক্ষেত্রে প্রতিপক্ষ দল শক্তিশালী বলে ভয় পাচ্ছি না মোটেই। অবশ্যই তাদের সঙ্গে খেলব। চেষ্টা করব জেতার।

আরও বলেন, আমাদের দলে অনেক ভারতের ছেলেরা রয়েছে, যারা এবারের ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে অতীতে খেলেছে, তাই তারাও বেশ রোমাঞ্চিত এই ম্যাচে একে অপরের বিরুদ্ধে খেলার জন্য।’

বিশ্বকাপের যুক্তরাষ্ট্র পর্বের প্রথম দিকের ম্যাচগুলোতে মাঠে দর্শক তেমন না থাকলেও ভারতের খেলার দিনন গ্যালারি পুরো ঠাসা থাকছে। জোনসের আশা তাদের খেলা দেখতেও মাঠ ভরাবেন স্বাগতিক সমর্থকরা। যুক্তরাষ্ট্রের জনতার মধ্যে খেলার প্রতি আলাদা একটা ঝোঁক রয়েছে, ক্রিকেটের প্রসারে সেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ায় অ্যারন জোনসের আশা, ক্রিকেট মাঠেও সমর্থকরা আসতে শুরু করবেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top