রবিবার, ১৬ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


জোড়া গোলেও দলকে জেতাতে পারলেন না রোনালদিনিও


প্রকাশিত:
২৭ মে ২০২৪ ২১:২০

আপডেট:
১৬ জুন ২০২৪ ০৫:০৬

ছবি- সংগৃহীত

বন্যায় ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে ব্রাজিলের দক্ষিণাঞ্চলে। এবার বন্যা দুর্গতের সাহায্যার্থে এগিয়ে এসেছেন দেশটির কিংবদন্তি ফুটবলাররা। বন্যা কবলিত মানুষদের জন্য অর্থ জোগাতে একটি প্রীতি ম্যাচ খেলেছেন তারা।

গতকাল রোববার (২৬ মে) রিও ডি জেনিরোর ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামে ৫-৫ গোলে ড্র হয় এ ম্যাচটি। এ ম্যাচে আলো ছড়িয়েছেন রোনালদিনিও। জোড়া গোলের পাশাপাশি ১টি গোলে সহায়তাও করেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

রোনালদিনিও যে অঞ্চল থেকে উঠে এসেছে, সেই রিও গ্রান্ডে দো সল স্টেটও এই বন্যায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। যেখানে বন্যার কারণে মারা গেছেন ১৬০ জনের বেশি মানুষ। পাশাপাশি এই বন্যায় প্লাবিত হয়েছে শহরের প্রায় ৯০ শতাংশ এলাকা। এমন পরিস্থিতিতে দুর্গত ও ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের সহায়তায় এগিয়ে এসেছেন রোনালদিনিওসহ ব্রাজিলিয়ান ফুটবলের তারকারা। যাদের মধ্যে আছেন কিংবদন্তি কাফু ও বর্তমান দলের কোচ দরিভাল জুনিয়রও

রোনালদিনিও বলেছেন, ‘আমার প্রতিবেশীদের সাহায্য করতে এই মানুষগুলোকে এগিয়ে আসতে দেখাটা দারুণ ব্যাপার। অপরিমেয় এই দুর্দশার মধ্যে আমরা ব্রাজিলের মানুষকে আবারও ঐক্যবদ্ধ হতে দেখছি।’

এদিন ৪৪ বছর বয়সী রোনালদিনিও নিজের দলের চতুর্থ এবং পঞ্চম গোলটি করেন। এ ম্যাচে আলো ছড়িয়েছেন কাফুও। ম্যাচে ১টি গোল ও ১টি অ্যাসিস্ট করেছেন বিশ্বকাপজয়ী এই ব্রাজিলিয়ান অধিনায়ক। এই ম্যাচে নারী ফুটবলারদেরও খেলতে দেখা গেছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top