শনিবার, ২৭শে জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ ১৪৩১

https://rupalibank.com.bd/


সাইফউদ্দিন–মিরাজদের নিয়ে টাইগার্সের স্কোয়াড ঘোষণা


প্রকাশিত:
২৫ মে ২০২৪ ১৫:০৭

আপডেট:
২৭ জুলাই ২০২৪ ১৬:৩০

ছবি- সংগৃহীত

বাংলাদেশ জাতীয় দল বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছে। যদিও বাজে ব্যাটিংয়ের দরুন আইসিসির সহযোগী দেশটির বিপক্ষে তারা সিরিজ খুইয়েছে। এদিকে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের নিয়ে বাংলা টাইগার্সের স্কোয়াড দিয়েছে বিসিবি। সেই দলে আছেন মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ থেকে শুরু করে অভিজ্ঞ মুশফিকুর রহিম ও মুমিনুল হকদের মতো ক্রিকেটাররা।

আজ (শনিবার) এক বিবৃতিতে ২১ সদস্যের এই দল ঘোষণা করেছে বিসিবি। আগামীকাল (রোববার) সকাল ৯টা থেকে বাংলা টাইগার্স দলটির প্রস্তুতি ক্যাম্প শুরু হবে। যেখানে তাদের নিয়ে অনুশীলন ও ভবিষ্যত পরিকল্পনা সাজানো হবে শের–ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

জাতীয় দলের নির্বাচক কমিটি এই স্কোয়াড বেছে নিয়েছে। যেখানে ভারসাম্য করা হয়েছে তরুণ ক্রিকেটারদের সঙ্গে অভিজ্ঞ ক্রিকেটারদের মিশ্রণে। পরবর্তীতে এই দলটিকে নিয়ে সিলেট ও চট্টগ্রামের একাধিক ভেন্যুতেও ক্যাম্প পরিচালনা করা হবে।

বাংলাদেশ টাইগার্স স্কোয়াড

সাদমান ইসলাম, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, পারভেজ হোসেন ইমন, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মুমিনুল হক, শাহদাত হোসেন দিপু, নুরুল হাসান সোহান, মাহিদুল ইসলাম অঙ্কন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, নাসুম আহমেদ, খালেদ আহমেদ, মুশফিক হাসান, নাহিদ রানা, রেজাউর রহমান রাজা এবং আবু হায়দার রনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top