রবিবার, ১৬ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


আইপিএল ফাইনালে নেই ভারতের বিশ্বকাপ দলের কোনো ক্রিকেটার


প্রকাশিত:
২৫ মে ২০২৪ ১৩:১২

আপডেট:
১৬ জুন ২০২৪ ০৫:০৯

ছবি- সংগৃহীত

চলমান আইপিএল মৌসুমের গতকাল দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নেমেছিল রাজস্থান রয়্যালস। ফাইনালে ওঠার লড়াইয়ে নেমে রাজস্থানকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে হায়দরাবাদ। আগামীকাল রোববার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে নামবে প্যাট কামিন্সের দল।

এদিকে হায়দরাবাদের কাছে হেরে রাজস্থানের বিদায় নিশ্চিত হওয়ায় আইপিএল ফাইনালে দেখা যাবে না আসন্ন বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতের বিশ্বকাপ দলের কোনো ক্রিকেটারকে। ফাইনালের দুই দল কেকেআর এবং হায়দরাবাদে খেলা কোনো ক্রিকেটারই জায়গা পাননি ভারতের বিশ্বকাপ দলে।

অবশ্য কলকাতার অন্যতম ব্যাটার রিঙ্কু সিং এবার ভারতের বিশ্বকাপ অভিযানে যাবেন ট্রাভেলিং রিজার্ভ হিসেবে। এছাড়া মূল দলের কোনো ক্রিকেটারই এবার খেলার সুযোগ পাচ্ছেন না আইপিএল ফাইনালে।

ভারতের বিশ্বকাপ স্কোয়াডে যে ১৫ জন ক্রিকেটার আছেন তাদের মধ্যে সর্বোচ্চ ৪ জন ক্রিকেটার ছিলেন এবার মুম্বাই ইন্ডিয়ান্সের স্কোয়াডে। এছাড়া তিন জন করে ক্রিকেটার ছিলেন রাজস্থান এবং দিল্লী ক্যাপিটালসে। আর চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দুইজন এবং পাঞ্জাব কিংসে খেলা একজন ক্রিকেটার জায়গা পেয়েছেন ভারতের বিশ্বকাপ স্কোয়াড

ভারতের বিশ্বকাপ স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, রিশভ পন্ত, সঞ্জু স্যামসন, হার্দিক পাণ্ডিয়া, শিবাম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, যসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

রিজার্ভ

শুবমান গিল, রিঙ্কু সিং, খলিল আহমেদ, আভেস খান



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top