শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


এক টিকিটে দুই ম্যাচ, যেভাবে কিনবেন চট্টগ্রামে বিপিএলের টিকিট


প্রকাশিত:
১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৬

আপডেট:
১৭ মে ২০২৪ ০৪:০২

সংগৃহীত ছবি

গত ১৯ জানুয়ারি শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের চট্টগ্রাম পর্বের ম্যাচগুলো শুরু হবে আগামী ১৩ ফেব্রুয়ারি। তার আগে বন্দর নগরীতে অনুষ্ঠিতব্য ম্যাচগুলোর টিকিট বিক্রির সময় জানিয়েছে আয়োজক কমিটি।

বিপিএলের চট্টগ্রাম পর্বের ম্যাচগুলোর টিকিট বিক্রি শুরু হয়েছে আজ ১১ ফেব্রুয়ারি থেকে। প্রতিটা ম্যাচের আগের দিন টিকিট কিনতে পারবেন দর্শকরা। সেই সঙ্গে প্রাপ্যতা সাপেক্ষে ম্যাচের দিন সকালেও টিকিট কেনা যাবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এছাড়াও চট্টগ্রাম পর্বে দর্শকরা এক টিকিটেই দিনের দুইটি ম্যাচই উপভোগ করতে পারবেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের টিকিট কাউন্টার ও অনলাইনে সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত টিকিট সংগ্রহ করতে পারবে সমর্থকরা।

বিপিএলের চট্টগ্রাম পর্বের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। সাগরিকায় সর্বনিম্ন ২০০টাকার টিকিটে ম্যাচ উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। আর টিকিটের সর্বোচ্চ মূল্য হবে ২৫০০ টাকা।

সাগরিকায় ওয়েস্টার্ন স্ট্যান্ড এর টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। এছাড়াও ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ৪০০ এবং ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৮০০ টাকায়। এছাড়াও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের জন্য ১৫০০ আর গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটিতে বসে খেলা দেখতে গুনতে হবে ২৫০০টাকা।

আগামী ১৩ থেকে ২০ ফেব্রুয়ারী পর্যন্ত চট্টগ্রামে অনুষ্ঠিত হবে বিপিএল। এ পর্বে ম্যাচ হবে মোট ১২টি। প্রথম ম্যাচেই কুমিল্লার বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top