সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


এশিয়ান লিজেন্ডস লিগে বাংলাদেশের আইকন আশরাফুল


প্রকাশিত:
৩ ফেব্রুয়ারি ২০২৪ ১২:১১

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০২:৪৩

ফাইল ছবি

সাবেক ক্রিকেটারদের নিয়ে বসতে যাচ্ছে এশিয়ান লিজেন্ডস লিগ। যেখানে অংশ নেবেন এশিয়ার পাঁচ টেস্ট খেলুড়ে দেশের সাবেক তারকারা। যেখানে বাংলাদেশের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন মোহাম্মদ আশরাফুল।

পাঁচটি দলে এই লিগে অংশ নেবে। তারা হলো ইন্ডিয়ান রয়্যালস, পাকিস্তান স্টার্স, শ্রীলঙ্কা লায়ন্স, আফগানিস্তান ও বাংলাদেশ। ভারতের আইকন হিসেবে খেলবেন ভারতের সাবেক অলরাউন্ডার ইরফান পাঠান, পাকিস্তানের আইকন মোহাম্মদ ইরফান, শ্রীলঙ্কার উপিল থারাঙ্গা ও আফগানিস্তানের আজগর আফগান।

ভারতের সাবেক ক্রিকেটার ও লিগ কমিশনার চেতন শর্মা এক সংবাদ সম্মেলনে পাঁচ দলের আইকন খেলোয়াড়ের নাম প্রকাশ করেন। এ সময় তিনি আরও জানান, এই লিগ শুরু হবে আগামী ১৩ মার্চ। আর আসরের পর্দা নামবে ২১ মার্চ।

এ লিগ প্রসঙ্গে চেতন শর্মা বলেন, 'এশিয়ান লিজেন্ডস লিগ এমন একটি টুর্নামেন্ট যেখানে এশিয়ার বড় পাঁচ দেশের সাবেক ক্রিকেটারদের আবারও লড়াই করতে দেখা যাবে। একজন ক্রিকেটার হিসেবে যখন আমরা ক্রিকেট খেলি, আমরা অনেক গর্বিতবোধ করি। কিন্তু এটা সবসময় গর্বের যে আপনি আপনার দেশকে লিজেন্ডস হিসেবে প্রতিনিধিত্ব করছেন।’

ইন্ডিয়ান রয়্যালসের আইকন ইরফান বলেন, ‘এতদিন ধরে ধারাভাষ্য করার পর মাঠে খেলতে পারব ভেবে ভালো লাগছে। আমাদের প্রথম ভালোবাসা সব সময়ই ক্রিকেট খেলা। এশিয়ান লিজেন্ডসের হয়ে খেলা অনেকগুলো পুরোনো স্মৃতি মনে করিয়ে দেবে।'



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top