বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


পাকিস্তান দলে আরও এক দুঃসংবাদ


প্রকাশিত:
২৩ ডিসেম্বর ২০২৩ ১৬:০১

আপডেট:
২ মে ২০২৪ ০৪:৩৪

ফাইল ছবি

অস্ট্রেলিয়া সফরে গিয়ে একের পর এক ক্রিকেটার হারাচ্ছে পাকিস্তান। খুররাম শাহজাদের পর এবার ছিটকে গেছেন দলটি বাঁহাতি স্পিনার নোমান আলি। পেটের পীড়ায় টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন বাঁহাতি স্পিনার নোমান আলী, এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিষয়টি নিশ্চিত করেছেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, শুরুতে পেট ব্যথার কথা জানান নোমান। তার পর অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে। স্ক্যান রিপোর্টেই সেটা নিশ্চিত হওয়া গেছে। যে কারণে শুক্রবার রাতে হাসপাতালে কাটিয়েছেন তিনি। সকালে সফল সার্জারিও করা হয়েছে। যাকে বলা হচ্ছে ল্যাপারোস্কোপিক অ্যাপেনডেক্টমি। পিসিবি জানিয়েছে, এই মুহূর্তে নোমানের অবস্থা ভালো এবং তিনি স্থিতিশীল আছেন।

এখনই যে মাঠে ফেরার অবস্থা নেই! সন্ধ্যার দিকে হয়তো হাসপাতালও ছেড়ে যেতে পারবেন তিনি। আঙুলের চোটের কারণে বক্সিং ডে টেস্টে এমনিতেই খেলার সম্ভাবনা ছিল না তার। অ্যাপেন্ডিসাইটিসের কারণে নিশ্চিত হয়ে গেল, সিডনিতে শেষ টেস্টেও তিনি খেলতে পারবেন না।

পাকিস্তানের মূল স্পিনার আবরার আহমেদ আপাতত মাঠের বাইরে আছেন চোটের কারণে। এখনও দলের সঙ্গেই আছেন তিনি। তবে পার্থে গত টেস্টের মতো মেলবোর্নে বক্সিং ডে টেস্টেও তার না খেলা নিশ্চিত। এই সিরিজেই তার মাঠে নামার সম্ভাবনা সামান্য। সেখানেই সুযোগ ছিল নোমানের। কিন্তু পাকিস্তান পাচ্ছে না তাকেও। পিসিবি ‘কাভার’ হিসেবে দলে যোগ করেছে অফ স্পিনার সাজিদ খানকে। তৃতীয় পছন্দের এই স্পিনারই হয়তো জায়গা পাবেন মেলবোর্ন টেস্টের একাদশে।

চোটের কারণে দীর্ঘ দিন ধরে মাঠের বাইরে আছেন পাকিস্তানের মূল পেসারদের একজন নাসিম শাহ। ফাস্ট বোলার হারিস রউফ এই টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। পার্থে প্রথম টেস্টে অভিষেকে নজরকাড়া বোলিং করা পেসার শাহজাদও ওই টেস্টের পর ছিটকে গেছেন চোট নিয়ে। সব মিলিয়ে পাকিস্তানের বোলিং আক্রমণের দুর্দশা চলছেই।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top