সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মেসির জোড়া গোলে বার্সার জয়


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২০ ১৯:৪৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৭:০৩

ফাইল ছবি

প্রাক-মৌসুম ক্লাব প্রীতি ম্যাচে দ্বিতীয় জয় তুলে নিয়েছেন বার্সেলোনা। বুধবার জিরোনার বিপক্ষে ৩-১ গোলের জয়ের ম্যাচটিতে দুই গোল করেছেন লিওনেল মেসি।

২১ মিনিটে রোনাল্ড কোম্যানের দলকে এগিয়ে দিয়েছিলেন ফিলিপ কুটিনহো। মেসি ও নতুন চুক্তিভূক্ত ফ্রান্সিসকো ট্রিনকাওর মাঝ দিয়ে দুর্দান্ত দক্ষতায় গোলটি করেন কুটিনহো। এর আগে শুরুতেই তার একটি শট ক্রসবারে লেগে ফেরত আসে। প্রথমার্ধের একেবারে শেষ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন মেসি। গত মাসে ক্লাব ছাড়তে ব্যর্থ হবার পর এটাই বার্সেলোনা হয়ে মেসির প্রথম গোল।

দ্বিতীয়ার্ধ শুরু হবার মিনিটখানেকের মধ্যেই জিরোনার হয়ে এক গোল পরিশোধ করেন স্যামু সিয়াজ। কিন্তু ৫১ মিনিটে বার্সা অধিনায়ক আবারো গোল করলে দলের জয় নিশ্চিত হয়। এবারও বক্সের বাইরে থেকে মেসির শক্তিশালী শট জালে জড়ায়।

শনিবার প্রথম প্রীতি ম্যাচে জিমন্যাস্টিক ডি টারাগোনার বিপক্ষে ৩-১ গোলের জয়ের ম্যাচটি থেকে চারটি পরিবর্তন করে দল সাজিয়েছিলেন কোম্যান। দ্বিতীয়ার্ধের মাঝামাঝিতে ৯টি পরিবর্তন করেন। এসময় তিনি শুধুমাত্র মূল দল থেকে ডিফেন্ডার রোনাল্ড আরোজু ও গোলরক্ষক নেটোকে মাঠে রেখেছিলেন।

প্রথম ম্যাচের থেকে কাল বার্সেলোনাকে আরো বেশী আত্মবিশ্বাসী মনে হয়েছে। মেসি ছিলেন স্বাচ্ছন্দ্য, পর্তুগীজ ট্রিনাকোও আত্মবিশ্বাসী দেখিয়েছেন। টিনএজার পেড্রি ছিলেন বার্সার সবচেয়ে আত্মবিশ্বাসী বদলি খেলোয়াড়। মাঠে নামার পর পরপর তিনটি শট নিয়েছেন। এর মধ্যে দুটি শট কোনোরকমে রুখে দেন জিরোনা গোলরক্ষক হোসে সুয়ারেজ।

শনিবার শেষ প্রস্তুতি ম্যাচে লা লিগায় উন্নীত দল এলচের মুখোমুখি হবে বার্সা। পরের সপ্তাহে ভিয়ারেলের বিপক্ষে নতুন মৌসুম শুরু করবে।


সম্পর্কিত বিষয়:

বার্সেলোনা লিওনেল মেসি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top