বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ডোনাল্ড বলছেন হাসান ‘ক্লাসি’ পারফরমার


প্রকাশিত:
২৫ মার্চ ২০২৩ ১৮:৩৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:৩২

 ফাইল ছবি

দারুণ প্রতিভা নিয়েই জাতীয় দলে এসেছিলেন তরুণ পেসার হাসান মাহমুদ। তবে প্রথম দিকে সেই প্রতিভা ধোপে টেকেনি। অবশ্য এর পেছনে বড় কারণ ছিল হাসানের ইনজুরি।

কোমরের নিচের ইনজুরিতে বেশ কয়েক মাস তাকে মাঠের বাইরে থাকতে হয়েছিল। পরবর্তীতে গত বছরের এশিয়া কাপ দিয়ে আবারও জাতীয় দলে ফেরেন তিনি।

এরপরও হাসানের সুযোগ মিলছিল না। এক ম্যাচ খেলতেন তো দুই ম্যাচ মাঠের বাইরে। সবশেষ বিপিএলে দারুণ পারফর্ম করে হাসান আবারও সবার নজর কাড়েন।

ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে বল হাতে হাসান হয়ে ওঠেন অপ্রতিরোধ্য। যেখানে জস বাটলারকেও তিনি নাকানিচুবানি খাইয়েছেন। হাসানের এমন পারফরম্যান্সে তার বোলিং গুরু অ্যালান ডোনাল্ড দারুণ খুশি।

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে হাসান প্রথমবারের মতো ৫ উইকেট শিকারের কীর্তি গড়েছেন। এ নিয়ে ডোনাল্ডকে প্রশ্ন করা হলে এই তারকা কোচ বলেন, ‘কয়েক মাস আগেই বলেছিলাম হাসান খুব ক্লাসি পারফরমার। তার ক্লাসের প্রমাণ সে আবারও দেখিয়ে দিল। আশা করি এটি তার সামনের যাত্রায় দারুণ আত্মবিশ্বাস যোগাবে।’

শিষ্যদের দারুণ পারফর্ম করায় কোচ ডোনাল্ডকে অভিনন্দন জানানো হয়েছিল। যদিও দিন কয়েক আগেই তিনি জানিয়েছিলেন, এখানে বাহবা পেতে আসেননি। কাজ করতে এসেছেন। পরে অভিনন্দনের জবাবে ধন্যবাদ জানিয়েছেন পেসারদের কোচ, ‘আমার মতে কোনো কোচ ততটা ভাল, ঠিক যতটা তার ছাত্ররা মাঠে ভালো করবে। আমি তাদের জন্য খুব গর্বিত এবং এটি দীর্ঘস্থায়ী হোক।’

এর আগে আইরিশদের বিপক্ষে ৫ উইকেট নেওয়ার পর সব কৃতিত্ব কোচকে দিয়েছিলেন হাসান, ‘আমি সবার কাছে কৃতজ্ঞ। এই প্রথম আমি একটি ফাইফার পেয়েছি এবং আমি বেশ উত্তেজিত।

ফাস্ট বোলারদের জন্য সিলেটের আবহাওয়া খুব ভালো এবং আমরা অনেক উপভোগ করেছি। তবে সবই একজন ব্যক্তির (অ্যালান ডোনাল্ড) কারণে। তার অধীনে ফাস্ট বোলিং ইউনিট কঠোর পরিশ্রম করছে এবং আমরা তার সুফল পাচ্ছি।’


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top