রবিবার, ২৯শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯

Rupali Bank


আদালতে স্ত্রীর কাছে হেরে দল থেকে বাদ শামি


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০২৩ ১৬:৩৪

আপডেট:
২৯ জানুয়ারী ২০২৩ ১৮:৫৭

 ফাইল ছবি

ইন্দোরে তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে ভারত। সিরিজের শেষ ম্যাচে ভারতের দলে নেই মোহাম্মদ শামি। তার বদলে ভারতের একাদশে জায়গা মিলেছে উদীয়মান তারকা উমরান মালিকের।

সিরিজের শেষ ম্যাচে ভারত মাঠে নামার একদিন আগে সোমবার শামির বিরুদ্ধে ঘরোয়া নির্যাতন মামলার রায় দেয় আলিপুর জেলা ও দায়রা আদালত। এই ঘটনার ২৪ ঘটনার মধ্যেই দল থেকে বাদ ডানহাতি এ পেসার। ধারণা করা যাচ্ছে, মামলার রায়ের কারণে আজকের একাদশ নির্বাচনে প্রভাব পড়েছে।

শামির বাদ পড়ার দিনে স্কোয়াডে জায়গা মেলেনি আরেক পেসার মোহাম্মদ সিরাজের। তার বদলে আজ যুজবেন্দ্র চহালকে খেলাচ্ছে ভারত। একমাত্র জেনুইন পেসার হিসেবে স্কোয়াডে আছেন উমরান। তাকে সঙ্গ দেবেন শার্দুল ঠাকুর এবং হার্দিক পান্ডিয়া। কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহালের সঙ্গে স্পিন আক্রমণে থাকছেন ওয়াশিংটন সুন্দর।

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ জিতে নিয়েছে ভারত। শেষ ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমেছে ভারত। টস জিতে ভারতের অধিনায়ক বলেন, আমরা চাই ভাল খেলতে। সেটাই আমাদের একমাত্র লক্ষ্য। এই মাঠে খেলা বেশ উপভোগ্য। এই মাঠে যখনই খেলতে এসেছি, প্রচুর রান উঠেছে।

প্রথম দুই ম্যাচেই ভারতের ব্যাটার এবং বোলাররা দাপট দেখিয়েছেন। প্রথম ম্যাচে ডাবল সেঞ্চুরি করেন শুভমন গিল। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ১০৮ রানে অল আউট করেন মোহাম্মদ শামিরা। একাই ৩ উইকেট নেন শামি। আর এবার তাকে বাইরে রেখেই তৃতীয় ম্যাচ খেলতে নামল ভারত।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top