রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


ডাচদের বিপক্ষে বড় সংগ্রহ ভারতের


প্রকাশিত:
২৮ অক্টোবর ২০২২ ০১:১২

আপডেট:
৫ মে ২০২৪ ১৭:৪৫

ফাইল ছবি

নেদারল্যান্ডসের বিপক্ষেও ভারতীয় ওপেনার কেএল রাহুল ব্যর্থ হয়েছেন। তবে অন্য ওপেনার রোহিত শর্মা ফিফটি পেয়েছেন। ফিফটি মেরেছেন বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব। তাদের ব্যাটে ভর করে ২ উইকেটে ১৭৯ রানের বড় সংগ্রহ পেয়েছে ভারত।

সিডনিতে বৃহস্পতিবারের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করতে নামে ভারত। রাহুল ফিরে যান ৯ রান করে। দলের রান তখন ১১। এরপর পাওয়ার প্লে দেখে শুনে পার করেন রোহিত ও বিরাট। তারা যোগ করেন ৭৩ রান।

ওই রানে বড় অবদান অধিনায়ক রোহিতের। তিনি ফিরে যাওয়ার আগে ৩৯ বলে ৫৩ রানের ইনিংস খেলেন। চারটি চার ও তিন ছক্কার শট তোলেন। রোহিত আউট হওয়ার পরে হাত খোলেন বিরাট কোহলি। অন্য প্রান্তে থাকা সূর্যকুমার যাদব ঝড় তোলেন।

তিনে নামা বিরাট ও চারে নামা যাদব যোগ করেন ৯৫ রান। পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত ইনিংস খেলে দলকে জেতানো বিরাট শেষ পর্যন্ত ৪৪ বলে দলের পক্ষে সর্বোচ্চ ৬২ রানের ইনিংস খেলেন। তার ব্যাট থেকে তিনটি চার ও দুটি ছক্কা আসে।

সূর্যকুমার যাদব দুইশ’ স্ট্রাইক রেট ব্যাটিং করেছেন। চারে নামা এই ব্যাটার ২৫ বলের মুখোমুখি হন। রান করেন ৫১। সাতটি চোখ ধাঁধানো চারের শট নেন তিনি। ছক্কা মারেন একটি। তাদের সামনে ডাচদের কোন বোলোর সুবিধা করতে পারেনি।


সম্পর্কিত বিষয়:

ভারত

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top