রবিবার, ১৬ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


আজিজ-বেনজিরের মতো অনেক রূপকথার কাহিনী আছে : রিজভী


প্রকাশিত:
২৮ মে ২০২৪ ১৯:০৩

আপডেট:
১৬ জুন ২০২৪ ০৪:৫৮

ছবি: মামুন রশিদ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশ থেকে লক্ষ কোটি টাকা পাচার ও লুট হচ্ছে, ব্যাংক শূন্য হচ্ছে। আমরা তো শুধু দুজনের কথা শুনেছি, সাবেক সেনাপ্রধান এবং পুলিশ প্রধান। এটা তো শুধু তাদের রূপকথার কাহিনী। এদের মতো আরও যারা সরকারকে নানাভাবে সাহায্য করেছে, গুম-খুনে লিপ্ত ছিলেন তাদের কাহিনী তো আমরা জানি না। আমরা না জানলেও কথাগুলো মানুষের কাছে আছে।

আজ (মঙ্গলবার) জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী প্রকাশনা পরিষদের উদ্যোগে আহবাব চৌধুরী খোকনের সম্পাদনায় ‘জিয়াউর রহমান অনন্য রাষ্ট্রনায়ক’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ এবং সাবেক পুলিশ প্রধান বেনজির আহমেদ যে এতকিছু করেছে এটা কি প্রধানমন্ত্রী জানতেন না? আওয়ামী লীগ সরকার কি কিছু জানতো না? রাষ্ট্রের যারা গোয়েন্দা বাহিনী রয়েছে তারা তো প্রধানমন্ত্রীর কব্জায়। শেখ হাসিনা যদি আমেরিকায় যায় সেখানে আন্দোলন হলে সেই ছবিগুলো তুলে রাখা হয় এবং পরবর্তীকালে সে আন্দোলনকারী বাংলাদেশে এলে এয়ারপোর্টে গ্রেফতার করে।

তিনি বলেন, শেখ হাসিনা লন্ডনে গিয়েছিলেন, সেখানে তার বিরুদ্ধে আন্দোলন হয়েছে। সেই ছবিগুলো গোয়েন্দাদের কাছে দেওয়া হয়েছে, আন্দোলনকারীরা যখনই বাড়িতে আসেন তাদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়েছে। গ্রেফতারও করেছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। সাবেক ছাত্রনেতা ডা. তৌহিদুর রহমান আউয়ালের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top