রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


জাপার অস্তিত্ব নিয়ে শঙ্কা রওশন এরশাদের


প্রকাশিত:
২২ জানুয়ারী ২০২৪ ১৬:৩২

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ২২:০৭

ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পাননি জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও এরশাদপত্নী রওশন এরশাদ। এমনকি নিজের দলের অনেক শীর্ষ নেতাও মনোনয়ন বঞ্চিত হয়েছেন। এসব ইস্যুকে কেন্দ্র করে প্রধানমন্ত্রীর শরণাপন্নও হয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সুবিধা করতে না পেরে অনেকটা নীরব হয়ে গিয়েছিলেন রওশন এরশাদ। এবার দলের বহিষ্কার হওয়া নেতাদের ফেরানোর দাবি নিয়ে নীরবতা ভাঙলেন তিনি। সবাইকে দলে ফেরানোর আহ্বান জানানোর পাশাপাশি এভাবে চললে দলের অস্তিত্ব হুমকির মুখে পড়বে এমন শঙ্কার কথাও বলেছেন রওশন এরশাদ।

সোমবার (২২ জানুয়ারি) জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এক বিবৃতিতে বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে যেসব নেতাকর্মী দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট এদেরকে দল থেকে বহিস্কার বা অব্যাহতি প্রদান অতীব দুঃখজনক।

নিজের রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ স্বাক্ষরিত বিবৃতিতে রওশন এরশাদ বলেন, বিশেষ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে তথাকথিত দলীয় শৃঙ্খলা ভঙ্গের ভঙ্গুর অজুহাত তুলে দলের নিবেদিত প্রাণ কর্মী ও সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের দল থেকে বহিস্কার করা অত্যন্ত দুঃখজনক। অনতিবিলম্বে অব্যাহতিপ্রাপ্ত ও বহিস্কৃত নেতা-কর্মীদের দলে ফিরিয়ে এনে স্ব -স্ব পদে বহালের আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, যেই মুহুর্তে প্রয়োজন সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে নির্বাচনে বিপর্যয় এড়িয়ে দলকে শক্তিশালী করা, সেই মুহুর্তে নিবেদিত প্রাণ নেতা-কর্মীদের দল থেকে বের করে দেওয়া দলকে ন্যাপ মোজাফ্ফর, ন্যাপ ভাসানী ও মুসলীম লীগে রূপান্তরের সামিল। তাই অনতিবিলম্বে দলকে ঐক্যবদ্ধ করার সকল প্রয়াস গ্রহণের জন্য পার্টির চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top