শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


পল্টনে ছাত্রদলের লিফলেট বিতরণ ও প্রতিবাদ মিছিল


প্রকাশিত:
৪ জানুয়ারী ২০২৪ ১৩:০৩

আপডেট:
৪ মে ২০২৪ ২৩:০৮

ছবি-সংগৃহীত

নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে এবং অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত সৃষ্টি করতে দোকানপাট, পথচারী এবং যানবাহনে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে ছাত্রদল। এছাড়া গণসংযোগ শেষে একটি প্রতিবাদ মিছিলও করে দলটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের সাবেক আহ্বায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে পুরানা পল্টন মোড় সংলগ্ন এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

গণসংযোগ পরবর্তীতে ৭ জানুয়ারি নির্বাচন বর্জনের আহ্বানে পুরানা পল্টন থেকে দৈনিক বাংলা মোড় পর্যন্ত প্রতিবাদ মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা।

জনসংযোগ, লিফলেট বিতরণ এবং প্রতিবাদ র‍্যালি প্রসঙ্গে রাকিবুল ইসলাম রাকিব বলেন, আজকে সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত ছাত্রদলের নেতাকর্মীরা অসহযোগ আন্দোলন ও নির্বাচন বর্জনের লক্ষ্যে লিফলেট বিতরণ করেছে। নির্বাচন বর্জনের লক্ষ্যে আমরা শেষ দিন পর্যন্ত লড়াই অব্যাহত রাখবো। যতদিন পর্যন্ত দেশে গণতন্ত্র পুনরুদ্ধার না হবে, একদফা দাবি বাস্তবায়ন না হবে এবং সুষ্ঠু নির্বাচন না হবে ততদিন পর্যন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা রাজপথে অবস্থান করবে।

লিফলেট বিতরণ ও প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক জামিল মুরসালিন, সদস্য মো. অলিউজ্জামান সোহেল, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সদস্য সচিব মাকসুদা রিমা প্রমুখ।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top