শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৮শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থী হতে চান হিরো আলম


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৩২

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ০২:২১

ছবি সংগৃহিত

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ (সদর) আসন থেকে প্রার্থী হবেন কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। আসন্ন জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থী হতে চান বলেও জানিয়েছেন তিনি।

হিরো আলম বলেন, ‘আওয়ামী লীগ যদি দল থেকে নির্বাচন করতে বলে তাহলে করবো। এছাড়া বিএনপি যদি তাদের দল থেকে বলে তাহলেও ভোট করবো। তবে প্রধানমন্ত্রী যদি নৌকা দেন অবশ্যই আমি নৌকায় ভোট করতে চাই।’

বুধবার (১৩ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে তিনি এসব কথা বলেন।

এদিন দুপুর সোয়া ১টার দিকে দুই সহযোগীসহ মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি। মোবাইলে কল করে তার কাছে আট লাখ টাকা চাঁদা দাবি ও না দিলে হুমকির বিষয়ে অভিযোগ নিয়ে ডিবি প্রধানের সঙ্গে সাক্ষাত করেন হিরো আলম।

ডিবি কার্যালয় থেকে বেড়িয়ে হিরো আলম বলেন, ‘এমপি হতে এবার আমি দলীয়ভাবে নির্বাচন করবো। বগুড়া-৬ (সদর) আসন থেকে ভোট করবো। প্রধানমন্ত্রী যদি মনে করেন হিরো আলমকে নৌকা দেবেন তাহলে অবশ্যই আমি নৌকা নিয়ে ভোট করবো।’

আশরাফুল আলম ওরফে হিরো আলম ঢাকা ও বগুড়ায় সংসদীয় আসনে উপ-নির্বাচনে প্রার্থী হয়ে ব্যাপক আলোচিত হন। বগুড়ায় নিজ গ্রামে একসময় সিডি বিক্রি করা আলম মিউজিক ভিডিও তৈরি করে সামাজিক মাধ্যমে আলোচনায় আসেন হিরো আলম হয়ে। পরে ২০১৮ সালে জাতীয় নির্বাচনে অংশ নেন তিনি।

এছাড়া বগুড়া-৪ ও ৬ এবং ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি। সম্প্রতি ঢাকা–১৭ আসনে উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের ওপর হামলার ঘটনা ঘটে। পরে এ ঘটনায় বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা যৌথ বিবৃতিও দেন। সবশেষ বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ নামে একটি সংগঠনে যোগ দিয়েছেন তিনি।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top