শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


খালেদার নেতৃত্বে মানুষ হারানো অধিকার ফিরে পাবে: রিজভী


প্রকাশিত:
১৩ আগস্ট ২০২০ ০১:১১

আপডেট:
১৮ মে ২০২৪ ১৬:৩৪

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এদেশের মানুষ হারানো অধিকার ফিরে পাবে বলে আশা প্রকাশ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ বুধবার আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে মিরপুরে মোহাম্মদীয়া ইসলামিয়া মাদ্রাসা ও এত্রিমখানায় খাবার বিতরণের পর তিনি এসব কথা বলেন। এ সময় বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোট পাঁচটি মাদ্রাসা ও এতিমখানায় খাবার বিতরণ করেন আমিনুল হক।

তিনি বলেন, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর আজ ৫১তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে আজ এতিমদের মাঝে খাবার বিতরণ করার এই আয়োজন করা হয়েছে। তিনি একজন ক্রিয়া সংগঠক ও সামাজিক ক্রীড়া ব্যক্তিত্ব ছিলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, গত ১২ বছর যাবত জাতীয়বাদী শক্তিকে দমন পীড়ন করে রাখা হয়েছে সেটা নজিরবিহীন। একটি দানব সরকার যা করে তার সকল কিছুকে ছাড়িয়ে গেছে এই সরকার। মানুষ নির্বিঘ্নে চলাচল করতে ভয় পাচ্ছে, মানুষ তার স্বাধীন মতামত প্রকাশ করতে ভয় পাচ্ছে। তাই মানুষের নির্বিঘ্নে চলাচল করা এবং মতামত প্রকাশের স্বাধীনতা অর্জনের জন্য আমাদের আজকে যে লড়াই সেই লড়াই অব্যাহত থাকবে। আমরা আজকে অঙ্গীকার করছি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এদেশের মানুষ আবার তাদের হারানো অধিকার ফিরে পাবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top