সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


কমিটি নিয়ে সংঘাতে জড়িতদের বহিষ্কার করা হবে : মির্জা ফখরুল


প্রকাশিত:
২১ নভেম্বর ২০২২ ০১:১৯

আপডেট:
২০ মে ২০২৪ ১৬:২৬

ছবি সংগৃহিত

যারা কমিটি গঠন নিয়ে মারামারি করেছে তাদের চিহ্নিত করে অবিলম্বে দল থেকে বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২০ নভেম্বর) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা জানান তিনি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এ দোয়া মাহফিলের আয়োজন করে বিএনপি।

ছোট-খাটো বিষয় নিয়ে নিজেদের সংঘাতে না জড়াতে অনুরোধ জানিয়ে মির্জা ফখরুল বলেন, যারা শহীদ জিয়াউর রহমানের আদর্শে, বিএনপি ও খালেদা জিয়া রাজনীতিতে বিশ্বাস করেন দয়া করে ছোট-খাটো বিষয় নিয়ে নিজেদের মধ্যে সংঘাত সৃষ্টি করবেন না।

বিএনপির মহাসচিব বলেন, খুব কষ্ট হয়, একদিকে আমার ভাইয়ের মৃতদেহ পুড়ে মর্গে পড়ে আছে আর আপনারা এখানে কমিটি নিয়ে সংঘাত তৈরি করেন। এটা আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। এরা কারা? কারা এই সময়ে এই ধরনের সমস্যা তৈরি করে। আমি অনুরোধ করব, এখানে রিজভী (রুহুল কবির রিজভী) তাদের নাম ঠিকানা তৈরি করে অবিলম্বে দল থেকে বহিষ্কারের করা ব্যবস্থা করা হোক।

জীবন-মরণের লড়াই করছি উল্লেখ করে তিনি বলেন, আমাদের সামনে অন্য কোনো রাস্তা নেই। এই লড়াই-সংগ্রামের জন্য আমাদের তৈরি হতে হবে। এই জন্য আজকের এই দিন আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

মির্জা ফখরুল বলেন, আপনাদের সবার কাছে আমার অনুরোধ, ঐক্যবদ্ধ হোন। ঐক্যবদ্ধ হয়ে জীবন বাজি রেখে সংগ্রামে নেমে পড়ুন।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের আহ্বায়ক মাওলানা নেছারুল হক। দোয়ায় অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

প্রসঙ্গত, ভোলা জেলা যুবদলের কমিটি গঠন নিয়ে রোববার সকাল ৮টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্থানীয় দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে বলে জানা গেছে।


সম্পর্কিত বিষয়:

বহিষ্কার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top