বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সভাপতি আজহারুল, সম্পাদক নূর মোহাম্মদ

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের নতুন কমিটি গঠন


প্রকাশিত:
২২ জুলাই ২০২০ ১৯:১৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:৩০

বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।

আজ বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে হাজী আজহারুল ইসলামকে সভাপতি ও ইঞ্জি: নূর মোহাম্মদ হৃদয়কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। আগামী ৩ বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের উপদেষ্টা আমিনুল ইসলাম হান্নান, সংগঠনের সভাপতি হাজী আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক ইঞ্জি: নূর মোহাম্মদ হৃদয়, সহ সভাপতি মোসা: আঙ্গুরা বেগমসহ জেলার নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনের সিনিয়র সহ সভাপতি ও সমন্বয়কারী রহমত উল্লাহ সরকার লিখন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে এবং মানবতার নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ তথ্য প্রযুক্তি লীগ অগ্রণী ভূমিকা পালন করবে।

সংগঠনের সভাপতি আজহারুল ইসলাম বলেন, সম্প্রতি একটি গোষ্ঠী ‘বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগে’র নাম ভাঙিয়ে অনৈতিক কর্মকান্ড করার অপচেষ্টা করছে। সংগঠনের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজিসহ যে কোন অনিয়মের সাথে জড়িত থাকলে তাৎক্ষনিক আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়ার আহ্বান জানানো হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক ইঞ্জি: নূর মোহাম্মদ বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার সৈন্য হিসেবে কাজ করবো। মেহনতি মানুষের পাশে দাড়াবো। আওয়ামী লীগ যেমন গনমানুষের জন্য কাজ করে আমরাও সেই পথ অনুসরন করবো। আমাদের সংগঠনে অনিয়মের কোন ঠাই হবে না।

প্রসঙ্গত, বর্তমান কেন্দ্রীয় কমিটি শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন এবং সংগঠনের জেলা কমিটির অনুমোদন দিবেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top