967

05/17/2024 দূর্দান্ত জয়ে রিয়ালের সঙ্গে ব্যবধান কমল বার্সার

দূর্দান্ত জয়ে রিয়ালের সঙ্গে ব্যবধান কমল বার্সার

ক্রীড়া ডেস্ক

৬ জুলাই ২০২০ ১৭:৫৭

শেষ তিন ম্যাচে ড্র করে পয়েন্ট ভাগাভাগির কারণে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ থেকে ৭ পয়েন্ট পিছিয়ে ছিল বার্সেলোনা।

রোববার রাতে মেসি, সুয়ারেজ ও গ্রিজম্যানের ভেলকিতে ভিয়ারিয়ালকে ৪-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। এ জয়ের ফলে রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান ৪ পয়েন্টে কমাল কিকে সেতিয়েনের দল।

চলতি লিগে ৩৪ ম্যাচে ২২ জয় ও সাত ড্রয়ে ৭৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। সমান ম্যাচ খেলে এক ম্যাচ বেশি জয় নিয়ে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭৭।

প্রতিপক্ষের মাঠে গতকাল ম্যাচের শুরুতে এগিয়ে যায় বার্সা। বাঁ দিক থেকে গোলমুখে বাড়ানো বল ঠেকাতে গিয়ে জালে ঠেলে দেন ভিয়ারিয়াল ডিফেন্ডার। তাতে আত্মঘাতী গোলে এগিয়ে যায় বার্সা।

১৪ মিনিটে স্বস্তি ফেরে স্বাগতিক শিবিরে। বাঁ থেকে সান্তি কাসোলার শট ঠেকিয়ে দেন মার্ক-আন্ড্রে টের স্টেগেন। ফিরতি আক্রমণে জালে পাঠিয়ে গোল আদায় করে নেন জেরার্ড মোরেনো।

২০ মিনিটে আবারও এগিয়ে যায় বার্সা। অসাধারণ গোলে দলকে এগিয়ে নেন সুয়ারেজ। মেসির পাস পেয়ে ডি-বক্সের মুখ থেকে কোনাকুনি শটে জাল খুঁজে নেন তিনি।

প্রথমার্ধের শেষ মুহূর্তে ব্যবধান বাড়ান গ্রিজম্যান। এবারও অবদান রাখেন মেসি। আর্জেন্টাইন তারকার ব্যাকপাস ডি-বক্সের ঠিক বাইরে পেয়ে চিপ শটে ঠিকানায় পাঠান ফরাসি তারকা। এর পর শেষের দিকে গোল করে স্কোরলাইন ৪-১ করেন আনসু ফাতি। তাতে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]