9471

05/05/2024 মা দিবসে প্রথমবার সন্তানের ছবি প্রকাশ করলেন কাজল

মা দিবসে প্রথমবার সন্তানের ছবি প্রকাশ করলেন কাজল

বিনোদন ডেস্ক

৯ মে ২০২২ ০৩:০৪

সম্প্রতি মা হয়েছেন কাজল আগারওয়াল। দক্ষিণী ছবির জনপ্রিয় এই অভিনেত্রীর কোল আলো করে এসেছে তাঁর প্রথম সন্তান। এত দিন সন্তানকে প্রকাশ্যে আনেননি এই অভিনেত্রী। আজ বিশ্ব মা দিবস। এ উপলক্ষে ছেলের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলেন কাজল। ছবিতে দেখা যায়—ছেলেকে বুকে জড়িয়ে ধরে শুয়ে আছেন হাস্যোজ্জ্বল কাজল।

গত ১৯ এপ্রিল প্রথম পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কাজল আগারওয়াল। কাজল এবং তাঁর স্বামী গৌতম কিচলু দম্পতি আদর করে ছেলের নাম রেখেছেন নীল কিচলু। এখনো এক মাস হয়নি নীলের। তাই তো মায়ের বুকে চুপটি করে শুয়ে আছে সে। যদিও ছেলের মুখ দেখালেন না তিনি।

ইনস্টাগ্রামে সন্তানের ছবি শেয়ার করে কাজল লেখেন, ‘আমার প্রথম। আমি তোমাকে জানাতে চাই, তুমি আমার কাছে কতটা মূল্যবান হয়ে থাকবে। যেই মুহূর্তে আমি তোমায় প্রথম কোলে নিয়েছিলাম, তোমার ছোট্ট হাত আমার হাতে নিয়েছিলাম, তোমার উষ্ণ প্রশ্বাস অনুভব করেছি, তোমার সুন্দর চোখ দুটো দেখেছিলাম, আমি বুঝেছিলাম পুরো জীবনের জন্য ভালোবেসে ফেলেছি।

তুমি আমার প্রথম সন্তান। আমার প্রথম ছেলে। আমার অনেক কিছুর প্রথম। সামনের দিনগুলোয় হয়তো আমি তোমায় অনেক কিছু শেখানোর চেষ্টা করব। কিন্তু এরই মধ্যে আমি তোমার থেকে অনেক কিছু শিখে ফেলেছি। তুমি আমাকে শিখিয়েছ মা হওয়া কি জিনিস। তুমি আমাকে নিঃস্বার্থ হতে শিখিয়েছ। খাঁটি ভালোবাসার অর্থ বুঝিয়েছ। শিখিয়েছ এক টুকরো হৃদয় কীভাবে শরীরের বাইরে থাকতে পারে।’

দীর্ঘ এ পোস্টে তিনি আরও লিখেছেন, ‘এটি এমন একটি ভীতিকর বিষয়, কিন্তু তার চেয়েও বেশি এটি সুন্দর। এবং আমার এখনো অনেক কিছু শেখার আছে। আমি প্রার্থনা করি, তুমি শক্তিশালী এবং সুন্দর হয়ে বেড়ে ওঠ এবং সবার মনে জায়গা করে নাও। আমি প্রার্থনা করি, তুমি এই পৃথিবীতে তোমার সুন্দর ব্যক্তিত্বকে ধরে রাখবে। আমি প্রার্থনা করি যে তুমি সাহসী, দয়ালু, উদার, ধৈর্যশীল হবে। আমি এরই মধ্যে তোমার মধ্যে এগুলোর অনেক কিছু দেখতে পারছি। তুমি আমার সূর্য, আমার চাঁদ, এবং আমার সব তারা, ছোট্ট একজন।’

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]