9450

05/02/2024 নতুন সংসারে পা রেখেই বিপদে শ্রাবন্তী!

নতুন সংসারে পা রেখেই বিপদে শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক

৭ মে ২০২২ ২৩:৩৬

বিয়ে করে নতুন সংসার পেতেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু শ্বশুরবাড়িতে এসেই পড়লেন বিপদে। নানারকম অদ্ভুত ঘটনার মুখোমুখি হতে হচ্ছে। কখনো শ্রাবন্তীর পা ধরে টানছে কোনো এক ছায়া, কখনো আবার গলা টিপে ধরছে। তিনি বুঝতেই পারছেন না, তার সঙ্গে কী ঘটছে।

ঘটনা বাস্তবের নয়, সিনেমার। নাম ‘ভয় পেও না’। শুক্রবার (৬ মে) প্রকাশ্যে এসেছে এর ট্রেলার। সেই ট্রেলারেই দেখা গেল এমন দৃশ্য। শ্রাবন্তীর সঙ্গে ভৌতিক এসব কাণ্ড ঘটতে দেখে তার স্বামী ওম সাহানিও হতবাক।

এই সিনেমায় স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন ওম ও শ্রাবন্তী। সিনেমাটি পরিচালনা করেছেন অয়ন দে। মূলত বউ-শাশুড়ির সম্পর্ক নিয়েই নির্মিত হয়েছে এটি। তবে এর মধ্যে আছে টুইস্ট। সেটা কি ভৌতিক নাকি অন্য কিছু, তা এখনই বোঝার উপায় নেই। পুরো সিনেমা মুক্তি পেলেই বিষয়টি পরিষ্কার হবে।

কয়েকদিন আগে এই সিনেমার প্রসঙ্গে শ্রাবন্তী জানিয়েছিলেন, তিনি ভূতে ভীষণ ভয় পান। কিন্তু ভৌতিক সিনেমা দেখতেও আবার পছন্দ করেন। এবার তো এই ধাঁচের সিনেমায় কাজ করলেন। তাই অভিনেত্রী দারুণ এক্সাইটেড।

ভারতের বেশ কয়েকটি মনোরম স্থানে ‘ভয় পেও না’ সিনেমাটির শুটিং হয়েছে। গানের চিত্রায়ন করা হয়েছে ভূস্বর্গ কাশ্মীরে। আগামী ২৭ মে মুক্তি পাবে সিনেমাটি।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]