9447

04/30/2024 ‘আমি এবং আমার’

‘আমি এবং আমার’

বিনোদন ডেস্ক

৭ মে ২০২২ ২২:০৭

স্বচ্ছ জলের সুইমিং পুলের মধ্যে বুক অব্দি ডুবিয়ে দাঁড়িয়ে আছেন দু’জন মানুষ। মানুষ দুটি হলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

না, সিনেমার কোনো দৃশ্যে নয়; বাস্তবেই এমন রোম্যান্টিক দৃশ্যের অবতারণা করেছেন ভিকি ও ক্যাট। ছবিটি শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে লিখেছেন ‘আমি এবং আমার’।

গত বছরের ৯ ডিসেম্বর বিয়ে করেছেন ক্যাটরিনা ও ভিকি। কয়েক বছর গোপনে প্রেমের পর মালা বদল করেন তারা। রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে জমকালো আয়োজনে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়েছিল।

বিবাহিত জীবন দারুণভাবেই উপভোগ করছেন ভিক্যাট। কখনো কৌশল পরিবারের রান্নাঘরে গিয়ে রান্না করছেন ক্যাট। সেই খাবার খেয়ে তৃপ্তির ঢেঁকুর তুলছেন ভিকি। আবার সুযোগ পেলেই একান্তে সময় কাটাচ্ছেন, ছবি তুলে ভক্তদের সঙ্গেও শেয়ার করছেন।

এদিকে ক্যাটরিনা কাইফের হাতে বর্তমানে ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ রয়েছে। এতে তিনি জুটিবদ্ধ হয়েছেন সালমান খানের সঙ্গে। এই ফ্র্যাঞ্চাইজির আগের দুটি সিনেমা ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ সুপারহিট হয়েছিল।

অন্যদিকে ভিকি কৌশল ব্যস্ত আছেন কয়েকটি সিনেমার কাজ নিয়ে। এর মধ্যে রয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’, ‘গোবিন্দ নাম মেরা’ ইত্যাদি।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]