9355

04/27/2024 ভুয়া স্ট্যাটাসে বিরক্ত তিশা, সতর্ক করলেন ভক্তদের

ভুয়া স্ট্যাটাসে বিরক্ত তিশা, সতর্ক করলেন ভক্তদের

বিনোদন ডেস্ক

২৪ এপ্রিল ২০২২ ০১:৫২

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার নাম করে দেওয়া একটি লম্বা স্ট্যাটাস সম্প্রতি ভাইরাল হয়। ওই স্ট্যাটাসের সারসংক্ষেপ ছিল, সুন্দর চেহারার পুরুষ নয় বরং দায়িত্ববান পুরুষ অভিনেত্রীর কাছে বেশি সুন্দর ও পছন্দের। তবে ওই স্ট্যাটাসটি তিশা দেননি । তার নামে একটি ভুয়া পেজ থেকে ভাইরাল হয়েছে স্ট্যাটাস। যা নিয়ে বেজায় বিরক্ত অভিনেত্রী।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই পোস্টের প্রতিবাদ জানিয়েছেন তিশা। তিনি বলেছেন “গত কয়েকদিন ধরে দেখছি আমার নামে খোলা একটা ফেইক পেজ থেকে আমার আর ফারুকীর ছবি দিয়ে একটা বানোয়াট স্ট্যাটাস শেয়ার হচ্ছে। আমার আর ফারুকীর ছবি চুরি করে তার সঙ্গে মনের মাধুরী মিশিয়ে একটা স্ট্যাটাস লিখেন ঐ ফেইক পেজের অ্যাডমিন! ‘সুন্দর পুরুষের চেয়ে দায়িত্বশীল পুরুষ ভালো’ টাইপের কিছু একটা।”

বিরক্তি প্রকাশ করে তিশা লিখেছেন, ‘আমি এই ভুয়া স্ট্যাটাসের জন্য খুবই বিরক্ত। কারণ আমার চোখে আমার স্বামী দায়িত্বশীলতো বটেই, খুব সুন্দরও।’

ভক্ত ও গণমাধ্যমকর্মীদের সতর্ক করে তিশা আরও লেখেন, ‘প্রিয় ভাই-বোনেরা, দয়া করে ওই ফেক পেজটাকে রিপোর্ট করলে আমি খুবই খুশি হবো। আর সাংবাদিক ভাই-বোনেরা, দয়া করে চেক করে নেবেন আমার নামে যে কথা প্রচার হচ্ছে, সেটা আমার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করা হয়েছে কিনা।’

একই বিষয়ে মুখ খুলেছেন তিশার স্বামী ফারুকীও। তিনিও একটি স্ট্যাটাস দিয়েছেন ফেসবুকে। বোঝাই যাচ্ছে, ভুয়া ওই পেজ ও স্ট্যাটাস নিয়ে চরম বিরক্ত হয়েছেন এ দম্পতি।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]