9184

05/06/2024 নাটকে সিনেমার ফ্লেভার, অভিনয়ে সাবিলা-নিশো

নাটকে সিনেমার ফ্লেভার, অভিনয়ে সাবিলা-নিশো

বিনোদন ডেস্ক

১০ এপ্রিল ২০২২ ০০:৩১

নির্মাতা হিসেবে অন্য সবার মতো তারও স্বপ্ন আছে সিনেমা বানানোর। তবে সময় নিয়ে বড় আয়োজনে সেটা নির্মাণ করতে চান। তাই এখনো পর্যন্ত নাটকেই হাত পাকাচ্ছেন। তিনি কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এই নির্মাতা আগামী ঈদ উপলক্ষ্যে একটি বিশেষ কনটেন্ট নির্মাণ করেছেন।

এর নাম ‘দ্য কিডন্যাপার’। বড় পরিসরে শুটিং, বাজেট ইত্যাদি মিলিয়ে সিনেমার মতোই। তবে আদতে এটি একটি নাটক। দর্শকদের ভিন্ন স্বাদ দেয়ার জন্যই নাটকটি বানিয়েছেন অমি।

বিশেষ এই নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও সাবিলা নূর। জানা গেছে, গাজীপুরের গহীন জঙ্গলে এর শুটিং হয়েছে। এর ফলে অনেক বেগ পেতে হয়েছে নির্মাতাসহ পুরো টিমকে।

তার ভাষ্য, ‘সিনেম্যাটিক কনসেপ্টে কাজটি করেছি। এটা দেখলে দর্শকরা সিনেমার ফ্লেভার পাবেন। সিনেমা বানানোর একটা পরীক্ষামূলক চেষ্টাও বলা যেতে পারে এটাকে।’

নাটকটির গল্প প্রসঙ্গে অমি জানান, এতে দেখা যাবে- সাবিলাকে কিডন্যাপ করে জঙ্গলে নিয়ে যান আফরান নিশো। এরপর তার কাছ থেকে অন্য এক দল সাবিলাকে কিডন্যাপ করে ফেলে। এতে নিশো-সাবিলা ছাড়াও অভিনয় করেছেন শাহীদ আলী, পাভেল প্রমুখ। ঈদ উপলক্ষ্যে সুলতান এন্টারটেইনমেন্ট নামের একটি ইউটিউব চ্যানেলে দেখা যাবে নাটকটি।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]