8916

05/18/2024 সিদ্ধান্ত পরিবর্তন, সাকিব দেশে ফিরছেন না

সিদ্ধান্ত পরিবর্তন, সাকিব দেশে ফিরছেন না

ক্রীড়া ডেস্ক

২২ মার্চ ২০২২ ০৪:১৪

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের উদ্বৃতি দিয়ে আজ বিকেল ৫টা নাগাদ সংবাদ পরিবেশ করা হয়েছে যে, পরিবারের সদস্যদের শারীরিক অবস্থার কথা বিবেচনা করে দেশে ফিরে আসছেন সাকিব।

কিন্তু দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশ দলের ম্যানেজমেন্ট জানিয়েছে ভিন্ন খবর। বাংলাদেশ দলের টিম লিডার, বিসিবির টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, না সাকিব দেশে ফিরছেন না। সিদ্ধান্ত পরিবর্তন করা হয়েছে। তিনি দলের সঙ্গে থাকবেন এবং তৃতীয় ওয়ানডেও খেলবেন।

এ বিষয়ে দক্ষিণ আফ্রিকায় অবস্থানরত খালেদ মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সাকিবের পরিবারের সদস্যদের শারীরিক অবস্থা এখন ভালোর দিকে আছে। এ কারণে দেশে যাওয়ার সিদ্ধান্ত পরিবর্তন করেছে সে।

সুজনের কাছে জানতে চাওয়া হয়, দেশে যে ক্রিকেট অপস চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, সাকিব দেশে ফিরছেন আজ রাতেই? সুজন বলেন, ‘জালাল ভাই ঠিকই বলেছেন। তার দেশে ফেরার সিদ্ধান্ত হয়ে গিয়েছিল। সেভাবেই তিনি মিডিয়ার কাছে বলেছেন। তবে পরে সাকিব জেনেছে, আপাতত হাসপাতালে ভর্তি তার পরিবারের সদস্যদের অবস্থা স্থিতিশীল রয়েছে। এ কারণে সিদ্ধান্ত পরিবর্তন করা হয়েছে।’

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]