8888

05/14/2024 ওয়ার্নের শেষকৃত্যে আবেগঘন পরিবেশ

ওয়ার্নের শেষকৃত্যে আবেগঘন পরিবেশ

ক্রীড়া ডেস্ক

২০ মার্চ ২০২২ ২২:৪৬

মেলবোর্নের কাছের মানুষদের উপস্থিতিতে হয়ে গেলো কিংবদন্তি শেন ওয়ার্নের প্রথম দফার শেষকৃত্য। যেখানে তার কাছের আত্মীয় ও বন্ধুদের মধ্যে ৮০ জন উপস্থিত ছিলেন।

কাছের মানুষদের মধ্যে সীমাবদ্ধ রাখা এই শেষকৃত্যে ওয়ার্নের তিন সন্তান জ্যাকসন, ব্রুক ও সামার; বাবা-মা কিথ ও ব্রিগেট এবং ক্রিকেটারদের মধ্যে অস্ট্রেলিয়ার তিন সাবেক অধিনায়ক মার্ক টেলর, অ্যালান বোর্ডার, মাইকেল ক্লার্করা ছিলেন।

এছাড়া ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন, সাবেক তারকা পেসার মার্ভ হিউজ ও গ্লেন ম্যাকগ্রা; সাবেক তারকা ব্যাটার মার্ক ওয়াহ ও ইয়ান হিলিও উপস্থিত ছিলেন।

সেইন্ট কিলদা ফুটবল ক্লাবে হওয়া এই অনুষ্ঠানে ওয়ার্নের কাছের বন্ধু ও টেলিভিশন ব্যক্তিত্ব এডি ম্যাকগুইর স্তুতিবাক্য পাঠ করেন।

এই শেষকৃত্যে আমন্ত্রিত অতিথিদের সবাইক সেইন্ট কিলদা স্কার্ফ পরতে বলা হয়। পাশাপাশি ওয়ার্নের কফিনে দুইটি স্কার্ফ দিয়ে মুড়িয়ে দেওয়া হয়। তার কফিন একটি গাড়িতে ভরে পুরো মাঠ ঘুরিয়ে আনা হয়।

ওয়ার্নের ছেলে জ্যাকসন ও মেয়ে সামার বাবার কফিনে চুমু খেয়ে কান্নায় ভেঙে পড়েন। এসময় সেইন্ট কিলদা ফুটবল ক্লাব মাঠে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

উল্লেখ্য, এবার শুধুমাত্র কাছের মানুষদের নিয়ে হলেও, আগামী ৩০ মার্চ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে রাষ্ট্রীয়ভাবে হবে ওয়ার্নের শেষকৃত্য। যেখানে লক্ষাধিক মানুষের উপস্থিতি আশা করা হচ্ছে।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]