8842

05/16/2024 'পাঠান' দেখে বিস্মিত সালমান, উত্তেজিত হয়ে শাহরুখকে ফোন

'পাঠান' দেখে বিস্মিত সালমান, উত্তেজিত হয়ে শাহরুখকে ফোন

বিনোদন ডেস্ক

১৬ মার্চ ২০২২ ২৩:৫০

দীর্ঘ চার বছর বিরতির পর আবারও সিনেমার শুটিং সেটে ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমা দিয়ে ফিরবেন তিনি। এ সিনেমাতে শাহরুখের সঙ্গে আরও রয়েছেন দীপিকা পাডুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া প্রমুখ।

এরইমধ্যে অনেকটাই শেষ হয়েছে সিনেমার চিত্রায়নের কাজ। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির প্রথম লুকের টিজার। সেখানে অবশ্য শাহরুখ খানের চেহারা দেখা যায়নি।

এদিকে ছবির কিছু অংশ দেখার সুযোগ পেয়েছেন শাহরুখের বন্ধু সালমান খান। ছবির সেই অংশ দেখে সাল্লু ভাই এতোটাই মুগ্ধ যে উত্তেজিত হয়ে তিনি থিয়েটারে বসেই শাহরুখ খানকে ফোন করেন। তার মুগ্ধতা প্রকাশ করে বলেন, ‘পাঠান ব্লকবাস্টার হিট হবে।’

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘পাঠান’ প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। ছবিতে ১৫ মিনিটের একটি অতিথি চরিত্রে হাজির হবেন সালমান খান। তাকে দেখা যাবে অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার চরিত্রে।

প্রযোজনা প্রতিষ্ঠানের উচ্চ পর্যায়ের এক সূত্রে বলিউড হাঙ্গামা জানিয়েছে, যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া সম্প্রতি সালমান খানকে সিনেমাটির ২০ মিনিটের একটি ফুটেজ দেখিয়েছেন। পরে তিনি সালমানের কাছে প্রতিক্রিয়া জানতে চান। তখনই নিজের মুগ্ধতার কথা জানান সালমান।

বলিউড হাঙ্গামার দাবি, ফুটেজটি দেখেই বন্ধু শাহরুখকে ফোন করেছিলেন সালমান। তাকে জানিয়েছেন, সিনেমাটি ব্লকবাস্টার হবে। সিনেমাটি বক্স অফিসে নতুন রেকর্ড গড়বে বলেও আশা করছেন সালমান।

‘পাঠান’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি।

এর আগে শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর। সেটি ছিল এই অভিনেতার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]