8629

05/19/2024 ডিপিএল খেলতে চায় না প্রাইম দোলেশ্বর

ডিপিএল খেলতে চায় না প্রাইম দোলেশ্বর

ক্রীড়া ডেস্ক

৩ মার্চ ২০২২ ২৩:০০

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের আসন্ন মৌসুম শুরু হবে আগামী ১৫ মার্চ। এজন্য বুধবার দলবদল প্রক্রিয়া করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্য ৬টায় দুই দিনের দলবদলের এই আয়োজন শেষ হবে । তবে শেষমুহূর্তে এসে ডিপিএল বা ঢাকা লিগ না খেলার সিদ্ধান্ত নিয়েছে প্রাইম দোলেশ্বর।

প্রথম দিনের দলবদলে অংশ নেয়নি প্রাইম দোলেশ্বর। এবারের ডিপিএল থেকে নিজেদের নাম সরিয়ে নেওয়ার জন্য ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) বরাবর চিঠি দিয়েছে ক্লাবটি। তবে নির্দিষ্ট কোনো কারণ উল্লেখ করেনি তারা।

চিঠি প্রাপ্তির কথা নিশ্চিত করে সিসিডিএম সমন্বয়ক আমিন খান জানান, ‘প্রাইম দোলেশ্বর খেলতে চায় না। তারা একটি চিঠি দিয়েছে। কিন্তু কেনো খেলতে চায় না, সেটা চিঠিতে জানায়নি।’

শেষপর্যন্ত প্রাইম দোলেশ্বর নিজেদের সিদ্ধান্তে অটল থেকে দলবদল না করলে কোনো পথে আগাবে সিসিডিএম? ভবিষ্যৎ আর বিসিবির হাতে ছেড়ে দিলেন আমিন খান, ‘কাল (আজ) দল বদল যাক, এরপর দেখা হবে। এরপর বিষয়টি বিসিবি দেখবে। সিসিডিএম যেমন বোর্ডের অন্তর্গত, প্রতিটি ক্লাবও বোর্ডের অন্তর্গত।’

দলবদলের প্রথম দিনে অংশ নিয়েছে ৩৯ জন ক্রিকেটার ও ৭টি ক্লাব। বাকিরা আজই সেরে ফেলবেন আনুষ্ঠানিকতা। এরপর আগামী ১৪ তারিখ ট্রফি উন্মোচনের পর ১৫ তারিখ শুরু হবে লিগ। ৪৪ দিনের মধ্যে ডিপিএল শেষ করার লক্ষ্য সিসিডিএমের।

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]