8567

05/17/2024 শিক্ষার্থীদের দক্ষ ও যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলতে হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষার্থীদের দক্ষ ও যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলতে হবে: শিক্ষামন্ত্রী

ডেস্ক রির্পোট

২৭ ফেব্রুয়ারি ২০২২ ২০:১২

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শিক্ষার্থীরা যাতে নিজেদের ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে পারে সেদিকে সকলকে লক্ষ্য রাখতে হবে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার তারাটি ইউনিয়নের জমশেদ আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে নির্মিত ৪তলা ভবন পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তৃতায় শিক্ষামন্ত্রী এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, বাংলাদেশকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে হবে। এসময় তিনি শিক্ষার্থীদের জ্ঞান, দক্ষতা ও মেধায় যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান।

এর আগে শিক্ষামন্ত্রীকে মুক্তাগাছা উপজেলা প্রশাসনের মাঠে জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। তিনি এদিন সরকারি আরকে উচ্চ বিদ্যলয় মাঠে স্কুল পর্যায়ের শীতকালীন খেলার উদ্বোধন করেন। এ ছাড়া মুক্তাগাছা মহাবিদ্যালয় ও সরকারি শহীদ স্মৃতি কলেজের নির্মিত ভবন পরির্দশন করেন তিনি।

এ সময় সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ, বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা মরহুম জমশেদ আলীর পুত্র আনছার আলী, মেয়ে সংগীত শিল্পি সুজানা আক্তার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র: বাসস

এসএন/তাজা/২০২২

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]