812

05/14/2024 খুলনায় একদিনে ৬ জনের মৃত্যু

খুলনায় একদিনে ৬ জনের মৃত্যু

খুলনা ব্যুরো

২০ জুন ২০২০ ০৪:০০

খুলনায় বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বিকেল পর্যন্ত করোনাভাইরাসের উপসর্গ জ্বর, সর্দি, শ্বাসকষ্ট নিয়ে ৬ জনের মৃত্যু হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

করোনা ওয়ার্ডের ফোকাল পারসন ডা. মো. মিজানুর রহমান জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রূপসা উপজেলার খাজাডাংগা গ্রামের মোহাম্মদ আলী (৬০) বৃহস্পতিবার রাত পৌনে দুইটায় হাসপাতালে ভর্তি হন। শুক্রবার সকাল পৌনে ১১টায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার বিকাল সোয়া ৫টায় নগরীর খালিশপুর থানার কাশিপুর এলাকার জরিনা বেগম (৬০) হাসপাতালে ভর্তি হন, শুক্রবার সকাল সোয়া ১০টায় তার মৃত্যু হয়।

যশোরের অভয়নগর উপজেলার বাবুল ফারাজীর স্ত্রী রুমা বেগম (৩৫) বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টায় হাসপাতালে ভর্তি হন, শুক্রবার দুপুর সোয়া ২টায় তার মৃত্যু হয়।

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামের নিতাই রায়ের ছেলে কার্তিক (৪০) বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় হাসপাতালে ভর্তি হন, শুক্রবার বিকেল সোয়া ৬টায় তার মৃত্যু হয়।

নগরীর ৫ নম্বর ঘাট এলাকার জামশেদ আলম (৬০) শুক্রবার দুপুর আড়াইটায় হাসপাতালে ভর্তি হন, বিকেল সোয়া ৬টায় তার মৃত্যু হয়।

এ ছাড়া নগরীর মোহাম্মদনগর এলাকার নাসিম আহমেদ (৬০) শুক্রবার দুপুর ২টায় হাসপাতালে ভর্তি হন, বিকেল ৪টার দিকে তিনি মারা যান।

ডা. মো. মিজানুর বলেন, নমুনা পরীক্ষার পর তারা করোনা আক্রান্ত ছিলেন কি-না তা জানা যাবে। ইতোমধ্যে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এ নিয়ে করোনার উপসর্গ নিয়ে খুলনায় ৫২ জনের মৃত্যু হলো।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]