8096

05/02/2024 তাহসান-মিথিলা-শবনম ফারিয়ার নামে মামলা

তাহসান-মিথিলা-শবনম ফারিয়ার নামে মামলা

নিজস্ব প্রতিবেদক

১০ ডিসেম্বর ২০২১ ২১:০৪

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির কর্মকাণ্ডে সহযোগিতার অভিযোগে তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজিব হাসান বলেন, সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক এ মামলা করেন। মামলায় ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও এমডি মোহাম্মদ রাসেলকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকিদের বিষয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে। তদন্তে তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মামলার অন্য আসামিরা হলেন- গ্রেফতার ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন, আকাশ, আরিফ, তাহের ও মো. আবু তাইশ কায়েস।

অভিযোগে সাদ স্যাম রহমান উল্লেখ করেন, প্রতারণামূলকভাবে তার তিন লাখ ১৮ হাজার টাকা আত্মসাৎ ও এতে সহায়তা করা হয়েছে। যা তিনি এখনো উদ্ধার করতে পারেননি। ইভ্যালির শুভেচ্ছাদূত ছিলেন তাহসান। মিথিলা ছিলেন ফেস অব ইভ্যালি লাইফস্টাইলের শুভেচ্ছাদূত। এছাড়া ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা ছিলেন শবনম ফারিয়া। তাদের উপস্থিতি এবং বিভিন্ন প্রমোশনাল কথাবার্তার কারণে আস্থা রেখে বিনিয়োগ করেন সাদ স্যাম রহমান। এসব তারকার কারণে তিনি প্রতারিত হয়েছেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]