797

05/21/2024 ভোলায় 'পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন' মামলায় যুবক গ্রেপ্তার

ভোলায় 'পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন' মামলায় যুবক গ্রেপ্তার

জেলা সংবাদদাতা, ভোলা

১৮ জুন ২০২০ ১৮:৩৯

তরুণীর আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় পারভেজ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ভোলার দৌলতখান থানা পুলিশ।

বুধবার রাতে চরখলিফা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মুনাফ ব্যাপারীর এলাকা থেকে অভিযুক্ত পারভেজকে গ্রেপ্তার করা হয়। একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শাহাজানের ছেলে পারভেজ। দৌলতখান থানার পুলিশ পরিদর্শক মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

দৌলতখান থানা সূত্রে জানা গেছে, দৌলতখান থানার চরখলিফা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের শাহাজানের ছেলে পারভেজের সঙ্গে রং নাম্বারে অভিযোগকারী ওই তরুণীর পরিচয় হয়। পরিচয়পর্বে পারভেজ নিজেকে অবিবাহিত দাবি করে তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। উভয়ের মাঝে শারীরিক সম্পর্কও হয়। ওই সময় তাদের বিশেষ মুহূর্তের কিছু ভিডিও ও ছবি মোবাইলে ধারণ করে রাখে পারভেজ। একপর্যায়ে তরুণী জানতে পারেন, পারভেজ বিবাহিত। এরপর থেকেই এসব ভিডিও ও ছবি ভাইরাল করার ভয় দেখিয়ে ওই তরুণীকে বিভিন্ন সময় শারীরিক সম্পর্কের জন্য ব্ল্যাকমেইল করতে থাকে পারভেজ।

সম্প্রতি পরিবারের সম্মতিতে পার্শ্ববর্তী এলাকার এক ছেলের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়।বিষয়টি মেনে নিতে না পেরে এবং তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে না পেরে ক্ষুব্ধ হয় পারভেজ। প্রতিশোধ নিতে গত কয়েকদিন আগে ওই তরুণীর স্বামীর ইমো নাম্বারে পূর্বের ধারণ করা ভিডিও ও ছবি পাঠিয়ে দেয় পারভেজ। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ সৃষ্টি হয়। তাদের সংসার ভাঙার উপক্রম। আপত্তিকর ছবি ও ভিডিও ভাইরাল করার অভিযোগে পারভেজ এর বিরুদ্ধে দৌলতখান থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন ওই তরুণী।

জানতে চাইলে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, অভিযুক্ত পারভেজকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী বাদী হয়ে থানায় একটি পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে ভোলা কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]