7891

05/03/2024 অবশেষে স্বামীকে প্রকাশ্যে আনলেন রাখি সাওয়ান্ত!

অবশেষে স্বামীকে প্রকাশ্যে আনলেন রাখি সাওয়ান্ত!

বিনোদন ডেস্ক

২৭ নভেম্বর ২০২১ ০৩:০৩

বিতর্কিত নানা মন্তব্য ও কাজের জন্য প্রায় সব সময়ই খবরের শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী রাখি সাওয়ান্ত। ২০১৯ সালে রিতেশ নামের এক ব্যক্তিকে বিয়ে করেছেন বলে জানালেও কখনো স্বামীকে প্রকাশ্যে আনেননি তিনি।

অনেকেই ধারণা করেছেন, বিয়ের বিষয়টিও বানিয়ে বলেছেন এই অভিনেত্রী। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে অবশেষে স্বামীকে প্রকাশ্যে আনলেন তিনি।

ওয়াইল্ড কার্ড নিয়ে ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের এবারের আসরে প্রবেশ করছেন রাখি। তবে একা নন, এবার তিনি স্বামীকে নিয়ে এই শোয়ে এসেছেন। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি প্রোমো প্রকাশ করেছেন তিনি। এতে দেখা যায়, শোয়ের অন্য প্রতিযোগীর সঙ্গে নেচে রিতেশকে বরণ করে নিচ্ছেন রাখি।

প্রোমোতে তিনি বলেন, ‘বার বার আপনারা আমাকে মিথ্যাবাদী বলেছেন, আমার নাকি বিয়ে হয়নি। আমি বলেছিলাম রিতেশ আসবে। আমার স্বামী এখানে। আমার স্বামী রিতেশকে বরণ করে নিতে এসেছি।’

যদিও প্রোমোতে রাখির স্বামীর মুখ স্পষ্টভাবে দেখা যায়নি। অনেকে মনে করছেন টিআরপি-এর জন্য এবারো ধোঁকা দিচ্ছেন রাখি। তার স্বামী হিসেবে যিনি এসেছেন তিনি ইউটিউবার দীপক কালাল। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে রিতেশের ছবি ভাইরাল হয়েছে। সেখানে স্পষ্টভাবেই বোঝা যাচ্ছে, রিতেশ ও দীপক আলাদা ব্যক্তি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]