781

05/19/2024 সুশান্তের শোকে ভাবির মৃত্যু

সুশান্তের শোকে ভাবির মৃত্যু

বিনোদন ডেস্ক

১৬ জুন ২০২০ ১৯:১৭

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর শোকে সুশান্তের ভাবী (চাচাতো ভাইয়ের স্ত্রী) সুধাদেবীর মৃত্যু হয়েছে।

সোমবার মুম্বাইয়ের ভিলে পার্লের শ্মশানে যখন সুশান্তের শেষকৃত্য চলছিল, সেই সময়ই বিহারের পূর্ণিয়া জেলায় মলডীহা গ্রামে মৃত্যু হয় সুধাদেবীর।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানায়, বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন সুধাদেবী। সুশান্তের মৃত্যুর খবরে মানসিক ভাবে ভেঙে পড়েন তিনি। খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছিলেন। ফলে ক্রমশ তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। বার বার সংজ্ঞা হারাতে থাকেন।

বাড়িতে চিকিৎসক এনেও লাভ হয়নি। সংজ্ঞা ফিরে পেয়েই বার বার সুশান্ত সম্পর্কে জানতে চাইছিলেন সুধাদেবী। কিন্তু চার পাশে লোকজনের ভিড় দেখে পরমুহূর্তেই ফের সংজ্ঞা হারিয়ে ফেলেন। শেষমেশ সোমবার বিকালে মৃত্যু হয় তার।

সুধাদেবীর স্বামী অমরেন্দ্র সিংহ সংবাদমাধ্যমে জানান, সোমবার সকাল থেকে সুধাদেবীর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। বিকাল ৫টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রোববার মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার কথা বলা হলেও কী কারণে তিনি এভাবে চলে গেলেন তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে দীর্ঘ দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]