7577

05/15/2024 নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে আটক ভুয়া পুলিশ

নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে আটক ভুয়া পুলিশ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে

১১ নভেম্বর ২০২১ ০১:০২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পূর্ব নিমাইকাশরী এলাকা থেকে আড়াইহাজার থানায় কর্মরত ‘এসআই সজিব’ হিসেবে পরিচয় দেয়া মো. জাহিদুল ইসলাম সবুজ নামের এক ভুয়া ‘পুলিশ কর্মকর্তাকে’ আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (৯ নভেম্বর) দিবাগত রাতে র‌্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার (৮ নভেম্বর) দুপুর ৩টার দিকে সবুজকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে, নিজেকে ‘পুলিশ কর্মকর্তা’ প্রমাণের জন্য পুলিশের পোশাক পরে ছবি তুলতো। সে নিজেকে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় কর্মরত ‘এসআই সজিব’ হিসেবে পরিচয় দিতো।

এছাড়া ‘পুলিশ’ লেখা বুলেটপ্রুফ জ্যাকেট ও ওয়াকিটকি সেট নিয়ে নানা ভঙ্গিমায় ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করতো। নিজেকে ‘পুলিশ কর্মকর্তা’ পরিচয় দিয়ে একাধিক নারীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ব্ল্যাকমেইল করার জন্য মোবাইলে তাদের স্পর্শকাতর ছবি ধারণ করতো।

ওই বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, মুঠোফোনে বিভিন্ন ব্যক্তিকে ‘এসআই সজিব’ পরিচয় দিয়ে নানা প্রকার হুমকি দিতো। এমন বেশকিছু কল রেকর্ড র‌্যাব উদ্ধার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]