7467

05/01/2024 সাবেক ফুটবলারের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

সাবেক ফুটবলারের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

ক্রীড়া প্রতিবেদক

৫ নভেম্বর ২০২১ ০৫:৩২

কোনো ক্রীড়াবিদ কিংবা ক্রীড়া সংগঠক অসুস্থ্ হলে এবং তা নজরে আসলে সহায়তার হাত বাড়িয়ে দেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় অসুস্থ সাবেক কৃতি ফুটবলার আজমত আলীকে ১০ লাখ টাকা প্রদান করেছেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক এই অধিনায়কের জন্য প্রধানমন্ত্রী দেয়া সহায়তার ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

দুপুরে সচিবালয়ে আজমত আলীর কাছে প্রধানমন্ত্রীর পক্ষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন সাবেক দুই ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম, আবদুল গাফফার ও আবাহনী সমর্থক গোষ্ঠীর সভাপতি আসাদুজ্জামান বাদশা।

ক্রীড়া প্রতিমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকার চেক গ্রহণ করে প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাবেক ফুটবলার আজমত। এ সহায়তা পাওয়ায় ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, আজমত আলী এক সময় ঢাকার মাঠ মাতিয়েছেন। জাতীয় দল ছাড়াও তিনি ক্লাব ফুটবলে খেলেছেন ওয়ান্ডারার্স, মোহামেডান, ব্রাদার্সের জার্সিতে। ১৯৮১ থেকে ৮৮ পর্যন্ত খেলেছেন জাতীয় ফুটবল দলে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]