7195

05/03/2024 শচিন ও শেনকে মুগ্ধ করা সেই সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

শচিন ও শেনকে মুগ্ধ করা সেই সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

বরিশাল থেকে

২২ অক্টোবর ২০২১ ১৬:০৫

সম্প্রতি বরিশালের ৬ বছর বয়সী শিশু আসাদুজ্জামান সাদিদের লেগ স্পিন বোলিংয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যা দেখে বিস্ময় প্রকাশ করেছিলেন কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার ও শেন ওয়ার্ন। সেই শিশু সাদিদের দায়িত্ব নিয়েছেন বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে নগরীর রাজা বাহাদুর সড়কে জেলা প্রশাসকের সরকারি বাসভবনের অফিস কক্ষে সাদিদ ও তার মামা সিরাজুল ইসলাম শুভকে আমন্ত্রণ জানানো হয়। সেই সাথে আমন্ত্রণ জানানো হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর খান আলোসহ আরও কয়েকজনকে।

রাত সাড়ে ৮ টার দিকে মামার হাত ধরে সেখানে উপস্থিত হয় সাদিদ। এ সময় বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার সাদিদকে উষ্ণ অভ্যর্থনা জানান।

সাদিদের সঙ্গে তিনি দীর্ঘক্ষণ কথা বলেন। ক্রিকেট নিয়ে ছোট্ট সাদিদের স্বপ্নের কথা জানতে চান। সাদিদ জানায় সে বড় হয়ে সাকিব আল হাসানের মতো অল রাউন্ডার হতে চায়।

ভবিষ্যতে লাল-সবুজ জার্সি পরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করার স্বপ্নের কথাও জানায় সে। পরে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার সাদিদের সার্বিক দায়িত্ব গ্রহণ করেন। তিনি সাদিদের ক্রিকেট প্রশিক্ষণ ও পড়াশোনায় আর্থিক সহায়তা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]