5238

05/16/2024 জেলা কার্যালয়গুলোকে করোনা হেলথ সেন্টার বানাবে বিএনপি

জেলা কার্যালয়গুলোকে করোনা হেলথ সেন্টার বানাবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক

৯ জুলাই ২০২১ ০০:৪৪

করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যু ঊর্ধ্বগতিতে থাকায় দলের জেলা কার্যালয়গুলোকে হেলথ কেয়ার সেন্টার হিসেবে গড়ে তুলবে বিএনপি।

বৃহস্পতিবার (০৮ জুলাই) দুপুরে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দলটির জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক ও স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু এ কথা জানান।

তিনি বলেন, গত বছর দুই কোটি মানুষের কাছে আমরা সাহায্য পৌঁছে দিতে পেরেছিলাম। এবারও আগের মতোই ব্যবস্থা নিয়েছি। প্রতিটি জেলায় আমাদের দলের অফিসে হেলথ সেন্টার করার ব্যবস্থা করা হয়েছে। সেখানে অক্সিজেন, প্রয়োজনীয় ওষুধ, স্বাস্থ্য সামগ্রি থাকবে।

দলটির জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক জানান, অলিরেডি এই কাজ বেশ কয়েকটি জেলায় শুরু হয়ে গেছে। আগামী দুই সপ্তাহের মধ্যে প্রতিটি জেলা অফিসে এই হেলথ সেন্টার প্রতিষ্ঠা করা হবে।

ইকবাল হাসান অভিযোগ করেন, দরিদ্র মানুষকে আর্থিক সাহায্য ও খাবার সহায়তা দিতে কোথাও গেলে আমরা প্রশাসনের থেকে বাধাপ্রাপ্ত হই।

তিনি বলেন, আমরা যে যা পারি সীমিত সামর্থের মধ্যে মানুষজনকে সহযোগিতার ব্যবস্থা করেছি। একটা বিরোধী দল হিসেবে এত কষ্টের মধ্যেও আমরা করোনা রোগীদের পাশে আছি এবং কাজ করে যাচ্ছি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]