4691

05/18/2024 লকডাউন ভাঙায় টাইগার-দিশার বিরুদ্ধে মামলা

লকডাউন ভাঙায় টাইগার-দিশার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক

৩ জুন ২০২১ ২২:০৮

সর্বনাশা করোনায় বিপর্যস্ত ভারত। বিভিন্ন রাজ্যে লকডাউনের বিধিনিষেধ চলছে। বিধিনিষেধ না মানায় বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটানিকে আটক করেছে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে একটি মামলাও করেছে মুম্বাই পুলিশ।

লকডাউনের মাঝে বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়িতে করে ঘুরে বেড়াচ্ছিলেন এ দুই বলিউড তারকা।

মুম্বাইয়ে লকডাউন ঘোষণা করা হয়েছে ১৫ জুন পর্যন্ত। সেখানে অত্যাবশ্যকীয় পণ্যের দোকান সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা রাখার নিয়ম জারি করা হয়। এমন পরিস্থিতিতে দুপুর ২টার পরও কেন এ দুই তারকা ঘরের বাইরে সে সম্পর্কে উপযুক্ত কারণ না দেখাতে পারায় তাদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

বলিউডের জনপ্রিয় এ জুটির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলা করা হয়েছে। এটি জামিনযোগ্য হওয়ার কারণে তাদের এখনও গ্রেফতার করা হয়নি বলে জানায় পুলিশ।

মঙ্গলবার (০১ জুন) মুম্বাইয়ের বান্দ্রাসংলগ্ন ব্যান্ডস্ট্যান্ড এলাকায় দিশা-টাইগারের গাড়ি আটকানো হয়। সেখানে টাইগার ছিলেন পেছনের সিটে আর দিশা বসেছিলেন চালকের পাশের সিটে।

তারা জিম থেকে বের হয়ে গাড়ি করে ঘুরছিলেন ওই এলাকায় এমন সময় তাদের গাড়ি আটকানো হয়। সেখানে দিশা ও টাইগার তাদের জাতীয় পরিচয়পত্র ও অন্যান্য যাবতীয় কাগজপত্র দেখানোর পর তাদের ছেড়ে দেওয়া হয়।

তথ্যসূত্র: বলিউড হাঙ্গামা

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]