4307

05/19/2024 ‘ক্রিকেটে কোচ না থাকা কোনো সমস্যা নয়’

‘ক্রিকেটে কোচ না থাকা কোনো সমস্যা নয়’

ক্রীড়া ডেস্ক

২২ মে ২০২১ ২৩:৫৯

রোববার (২৩ মে) থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ঘরের মাঠে অনুষ্ঠিতব্য এই সিরিজের আগে বাংলাদেশ দলের ক্রিকেটাররা পাননি পেস-স্পিন বোলিং ও ফিল্ডিং কোচের প্রশিক্ষণ।

তবে কোচদের এই না থাকাটাকে তেমন কোনো সমস্যা মনে করছেন না বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

শনিবার (২২ মে) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে কোচ বলেন, ছেলেরা গত কয়েক দিন ধরে ভালো প্রস্তুতি নিচ্ছে। কোচিং স্টাফদের প্রায় সবাইকে ছাড়া ব্যাপারটা আদর্শ নয়। তবে ঘরোয়া কোচ বাবুল, তালহা আছে, তারা খুব সহায়তা করছে।

তিনি আরও বলেন, ছেলেরা অনেক দিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটে আছে, ওরা জানে প্রস্তুতির জন্য কী প্রয়োজন। সিদ্ধান্ত গ্রহণের দিক থেকে প্রধান কোচের সঙ্গে আলোচনা সাপেক্ষে মাঠের সব সিদ্ধান্ত অধিনায়কই নেয়। আমার মনে হয় না, কোচদের না থাকাটা আমাদের খুব একটা প্রভাবিত করবে।

স্পিন কোচ ড্যানিয়েল ভেটোরি নেই। তার পরিবর্তে সবমেষ শ্রীলংকা সফরে দলের সঙ্গে ছিলেন স্থানীয় কোচ সোহেল ইসলাম। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এই সিরিজে তিনিও নেই।

পারিবারিক কারণে নেই পেস বোলিং কোচ ওটিস গিবসন ও ফিল্ডিং কোচ রায়ান কুক। তাদের অনুপস্থিতিতে অনুশীলনে সহায়তা করছেন দুই স্থানীয় কোচ মিজানুর রহমান বাবুল ও তালহা জুবায়ের।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]