3084

05/18/2024 আমি টেস্ট না খেললে বাংলাদেশের খুব বেশি ক্ষতি হবে না: সাকিব

আমি টেস্ট না খেললে বাংলাদেশের খুব বেশি ক্ষতি হবে না: সাকিব

ক্রীড়া ডেস্ক

২২ মার্চ ২০২১ ০১:২১

সাকিব আল হাসান বলেছেন, আমরা বেশ কিছু ক্রিকেটার অনেক দিন ধরে জাতীয় দলে নিয়মিত খেলছি। এটা একটা সুযোগ হতে পারে নতুনদের দেখার। আমি বেশ কিছুদিন ধরেই টেস্টের বাইরে ছিলাম। একটা টেস্ট খেলেছিলাম, সেখানে গিয়েই চোটে পড়েছিলাম।

সাকিব আরও বলেন, বাংলাদেশ আমাকে ছাড়াই সর্বশেষ সাত-আটটা টেস্ট ম্যাচ খেলেছে। আমার মনে হয় যে, খুব একটা ক্ষতি হবে না। বরং আমরা সিনিয়র দুই-একজন ক্রিকেটার না খেললে তরুণরা সুযোগ পাবে। তারা তৈরি হতে পারবে। নতুনদের দেখারও সুযোগ হতে পারে।

এপ্রিলে শ্রীলংকা সফরে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ দল। সেই সময়ে টেস্ট সিরিজে অংশ না নিয়ে আইপিএল খেলার জন্য ছুটি নিয়েছেন সাকিব।

দেশের হয়ে টেস্ট খেলার পরিবর্তে সাকিবের আইপিএল খেলার অনুমতি চাওয়া নিয়ে অনেক সমালোচনা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, টেস্ট খেলার ইচ্ছা নেই বলেই হয়তো মাঝে মধ্যে টেস্টের সময় সে বিশ্রাম নেয়।

এ ব্যাপারে শনিবার লাইভে সাকিব বলেছেন, অনেকেই বলছেন আমি টেস্ট খেলতে চাই না। যারা এ কথা বলছেন তারা আমার চিঠিটা পড়েননি। বিসিবিকে দেয়া চিঠিতে আমি কোথাও উল্লেখ করিনি যে আমি টেস্ট খেলতে চাই না। আমি শুধু উল্লেখ করেছি- আমি বিশ্বকাপ প্রস্তুতির জন্য এ সময়টাতে আইপিএল খেলতে চাই। শুধু এটুকুই বলেছি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]