24181

06/16/2024 মেসির গোলেও জিততে পারলো না মিয়ামি

মেসির গোলেও জিততে পারলো না মিয়ামি

ক্রীড়া ডেস্ক

৭ এপ্রিল ২০২৪ ১১:০৮

চোটের কারণে লম্বা সময়ই মাঠের বাইরে ছিলেন লিওনেল মেসি। এ কারণে আর্জেন্টিনার হয়ে দুইটি প্রীতি ম্যাচ ও চার ম্যাচে ইন্টার মিয়ামির জার্সিতে মাঠে নামতে পারেননি আর্জেন্টাইন জাদুকর। তবে বিশ্বকাপ জয়ী এই মহাতারকা চোট কাটিয়ে মাঠে ফিরেই কলোরাডোর বিপক্ষে লিগ ম্যাচে দুর্দান্ত এক গোলও করেছেন। কিন্তু দারুণ প্রত্যাবর্তনের দিনেও দলকে জেতাতে পারেননি তিনি।

আজ রোববার ভোরে কলোরাডোর বিপক্ষে ম্যাচে শুরুর একাদশে ছিলেন না মেসি, সার্জিও বুস্কেটস এবং জর্দি আলবা। দলের সেরা তারকাদের ছাড়া খেলতে নেমে অবশ্য সুবিধা করে ওঠতে পারেনি দলটি। প্রথমার্ধে মিয়ামির বিপক্ষে দাপুটে ফুটবলই খেলেছে কলোরাডো। এরই ধারাবাহিকতায় প্রথমার্ধের শেষদিকে পেনাল্টি থেকে একটি গোলও পায় কলোরাডো।

এদিকে প্রথমার্ধেই গোল হজম করে পিছিয়ে পড়া দলকে জয়ে ফেরাতে দ্বিতীয়ার্ধের শুরুতেই মাঠে নামেন মেসি। আর্জেন্টাইন জাদুকর মাঠে নামার পরই বদলে যেতে থাকে মিয়ামির খেলার ধরণ। একই সঙ্গে মাঠে নামার ১২ মিনিটের মধ্যে দলকে সমতাও এনে দেন মেসি।

৫৭ মিনিটে দুর্দান্ত এক শটে বল জালে জড়ান বিশ্বজয়ী এই তারকা। এদিকে সমতায় ফেরার পর আক্রমণের ধার বাড়ায় মিয়ামি। সেই সূত্রে প্রথম গল পাওয়ার মিনিট তিনেক পরই লিডের দেখাও পায় দলটি। ডেভিড রুইজের বানিয়ে দেয়া বলে লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে দেন লিওনার্দো আফোনসো।

এদিকে যাওয়ার পর আরও বেশ কয়েকবার গোলের সুযোগ তৈরি করেছে মিয়ামি। তবে গোলের দেখা মিলেনি। উল্টো ম্যাচের শেষদিকে ৮৮ মিনিটে আরও এক গোল হজম করে বসে মেসির দল। এই গোলেই ২-২ ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মিয়ামিকে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]