23929

05/17/2024 আম্বানিদের প্রি ওয়েডিংয়ে প্রিয়াঙ্কা চোপড়াও আসেননি

আম্বানিদের প্রি ওয়েডিংয়ে প্রিয়াঙ্কা চোপড়াও আসেননি

বিনোদন ডেস্ক

৬ মার্চ ২০২৪ ০৮:৪৯

অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিংয়ে কারা কারা হাজির থাকেননি তাদের নিয়েই বরং নতুন চর্চা শুরু হয়েছে। বলিউডের প্রায় তাবত তারকা হাজির ছিলেন অনুষ্ঠানে। এমনকি রিয়ান্না, মার্ক জাকারবার্গ, বিল গেটসও গিয়েছিলেন সেখানে। তবে বলিউডের কিছু তারকাকে দেখা গেল না সেখানে। আম্বানিদের অনুষ্ঠানে যাননি হৃত্বিক রোশন। পেশিতে চোট পাওয়ার কারণে যেতে পারেননি তিনি।

অনুষ্ঠানের একদিন আগেই ক্রাচ নিয়ে একটি পোস্ট শেয়ার করে অভিনেতা জানিয়েছিলেন, পেশীতে চোট পেয়েছেন। অনুষ্ঠানে করণ জোহরের অনুপস্থিতি সকলের মনে প্রশ্ন তৈরি করেছে। গত বছর রাধিকা-অনন্তের এনগেজমেন্টে দেখা গিয়েছিল তাকে। কিন্তু প্রি ওয়েডিংয়ে কেন তিনি নেই, আপাতত সেই উত্তর জানার চেষ্টায় ভক্তরা। আম্বানিদের প্রি ওয়েডিংয়ে প্রিয়াঙ্কা চোপড়াও আসেননি। যদিও গিয়েছিলেন অভিনেত্রীর মা মধু চোপড়া। নতুন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ততার কারণে ভারত যেতে পারেননি প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা সম্প্রতি বলেছেন, ‘যে সময় আমাকে আমন্ত্রণ জানানো হয়, তখন আমার নতুন শুটিংয়ের ডেট ছিল এবং সেটিকে পরিবর্তন করা আমার জন্য সম্ভব হয়নি। তবে আমি খুবই মিস করেছি সবাইকে।’ এদিকে ‘ভুল ভুলাইয়া থ্রি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকার কারণে আম্বানিদের অনুষ্ঠানে যেতে পারেননি কার্তিক আরিয়ানও।

উপস্থিত ছিলেন না কৃতি শ্যাননও। সামনেই তাকে দেখা যাবে ‘ক্রু’ ছবিতে। অনুষ্ঠান শুরুর আগের দিনও আম্বানিদের প্রশংসা করেছেন কঙ্গনা। কিন্তু প্রি-ওয়েডিংয়ে দেখা যায়নি এই অভিনেত্রীকে। কাজলকেও দেখা যায়নি আম্বানিদের অনুষ্ঠানে। যদিও অজয় দেবগণ ও তার মেয়ে নাইসা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। অনন্ত রাধিকার প্রি ওয়েডিংয়ে ছিলেন না বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]