23562

05/14/2024 ১৭ মাস পর টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহ, নেই সাকিব

১৭ মাস পর টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহ, নেই সাকিব

ক্রীড়া ডেস্ক

১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২৫

আগামী মার্চে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। যার জন্য আজ নাজমুল হাসান শান্তকে অধিনায়ক করে ১৫ সদস্যের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ও দুই ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

বিসিবির প্রকাশিত দলে ১৭ মাস পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। অনিশ্চয়তার মধ্যে থাকা তামিম ইকবাল নেই দুই সংস্করণের কোনোটিতে। এদিকে শ্রীলঙ্কা সিরিজ থেকে বাদ পড়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানও।

তবে শ্রীলঙ্কা সিরিজে ঘোষিত দলে বড় চমক আলিস আল ইসলাম। চলমান বিপিএলে দুদার্ন্ত খেলে প্রথমবার জাতীয় দলে সুযোগ পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই স্পিনার। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন তিনি।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড-
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, মোহাম্মদ নাইম শেখ, তাওহীদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব ও আলিস আল ইসলাম।

বাংলাদেশের প্রথম ও দ্বিতীয় ম্যাচের জন্য ওয়ানডে স্কোয়াড-
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, লিটন দাস, মুশফিকুর রহিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]