22480

05/21/2024 বিয়েপরবর্তী পরিকল্পনা নিয়ে যা বললেন জোভান

বিয়েপরবর্তী পরিকল্পনা নিয়ে যা বললেন জোভান

বিনোদন ডেস্ক

১৭ জানুয়ারী ২০২৪ ১৬:২৭

ছোটপর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন। শুক্রবার ফেসবুকে কনের সঙ্গে একটি ছবি শেয়ার করে জোভান নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।

ঘরোয়া আয়োজনে বিয়ে সম্পন্ন করেছেন তিনি। এতে দুপক্ষের লোকজন এবং ঘনিষ্ঠ কিছু বন্ধু উপস্থিত থাকলেও স্ত্রীর নাম-পরিচয় সবই গোপন রেখেছেন অভিনেতা।

ফেসবুক পোস্টের ক্যাপশনে সেদিনের তারিখ যুক্ত করে জোভান লেখেন— ‘...অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল। ’

জোভানের ফেসবুকে কনের সঙ্গে শেয়ার করা ওই সাদাকালো ছবিতে দেখা যাচ্ছে— একটি মেয়ের হাত ধরে উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন তিনি। তার কাছেই ঝাপসা হয়ে আছে মেয়ের মুখ। ছবিতে জোভানকে স্পষ্ট দেখা গেলেও তাদের দুজনের হাতের কনেকে দেখা যাচ্ছে না।

মঙ্গলবার একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে বিয়ে পরবর্তী পরিকল্পনা ও অনুভূতি জানান জোভান। তিনি বলেন, সব কিছুর ব্যাপারে আগামী ৩১ জানুয়ারির পর কথা বলব। এ জন্য এখনই কিছু বলতে পারছি না আমি। আর এখন বেশ ব্যস্ততার মধ্যে সময় কাটাতে হচ্ছে। অনুভূতি বলেন আর যাই বলেন, কিছুই বলতে পারব না আপাতত।

জানা গেছে, অনেকটা বড় করে বউভাতের আয়োজন করতে যাচ্ছেন জোভান। আয়োজন হবে রাজধানীতেই। অনুষ্ঠানে শোবিজের তারকা ব্যক্তিরাও উপস্থিত থাকবেন।

জোভানের ঘনিষ্ঠজনরা জানান, রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন জোভানের স্ত্রী। বিয়ের কিছু দিন আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]